অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিলেন আলভারেজ

| আপডেট :  ১৩ আগস্ট ২০২৪, ০৩:৩৭  | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২৪, ০৩:৩৭


অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিলেন আলভারেজ

খেলা

স্পোর্টস ডেস্ক


কদিন আগেই আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার শিরোপাও জিতেছেন আলভারেজ। তবে সিটি কোচ গার্দিওলা অধীনে শুরুর একাদশে জায়গা পাওয়া নিশ্চিত ছিল না তাঁর। এ কারণেই নতুন চ্যালেঞ্জ নিতে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিলেন তরুণ এই আর্জেন্টাইন ফুটবলার।

আলভারেজের অ্যাটলেটিকোতে যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত হয়েছিল আগেই। বাকি ছিল আনুষ্ঠানিকতার। সেটিও হয়েছে গতকাল। স্প্যানিশ ক্লাবটির সঙ্গে চুক্তি পাকাপাকি করেছেন ২৪ বছর বয়সী এই তারকা। গতকাল তাকে নিজেদের ফুটবলার হিসেবে ঘোষণা দিয়েছে অ্যাটলেটিকো।

২০২২ সালে রিভার প্লেট থেকে আলভারেজকে কিনতে ম্যানসিটি খরচ করেছিল ১ কোটি ৬০ লাখ ইউরো। এবার তাকে কিনতে অ্যাটলেটিকোর খরচ হলো ৮ কোটি ৫০ লাখ ইউরো বাংলাদেশী মুদ্রায় যার পরমাণ প্রায় ১০৯২ কোটি টাকা। ৬ মৌসুমের জন্য স্প্যানিশ ক্লাবটির সঙ্গে চুক্তি করেছেন এই তারকা।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, আলভারেজকে বিক্রি করে রেকর্ড গড়েছে ম্যানসিটি। ২০২২ সালে রহিম স্টার্লিংকে বিক্রি করে সিটি পেয়েছিল ৫০ মিলিয়ন পাউন্ড। আর আলভারেজকে বিক্রি করে পেয়েছে প্রায় ৮২ মিলিয়ন পাউন্ড।

এদিকে ম্যানসিটিকে বিদায় জানিয়ে আলভারেজ বলেছেন, ‘আজ আমি অনেক আবেগ নিয়ে অসাধারণ এই ক্লাবটিকে বিদায় বলছি। এ দুই বছর খুব বিশেষ হয়ে থাকবে। এই সময়ে আমি একজন খেলোয়াড় ও মানুষ হিসেবে বেড়ে উঠেছি এবং অনেক কিছু শিখেছি।’

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত