ঘরে ঢুকে দুই সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

| আপডেট :  ১৫ আগস্ট ২০২৪, ১২:০৭  | প্রকাশিত :  ১৫ আগস্ট ২০২৪, ১২:০৭


ঘরে ঢুকে দুই সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ঘরে ঢুকে মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ধারালো অস্ত্র দিয়ে তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

১৪ আগস্ট, বুধবার রাতে উপজেলার বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া এলাকায় এই ঘটনা ঘটে। ব্যক্তিগত শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন- ওই এলাকার কাপড় ব্যবসায়ী সেলিমের স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), ছেলে সৈকত (১২) ও সায়হাম (৯)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পার্শ্ববর্তী বোদা বাজারে কাপড়ের দোকান করেন সেলিম শেখ। রাত ১১টার দিকে বাড়ি ফিরে দেখতে পান প্রধান ফটকের দরজা খোলা। আরো একটু সামনে এগিয়ে ড্রয়িং রুমে দেখতে পান স্ত্রীসহ দুই সন্তানের রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে।

পুরো ঘর রক্তে মাখা। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারাও ঘটনাস্থলে ছুটে আসেন। ঘরের দরজার পাশেই সায়হাম একটু দূরে সৈকত ও তার মায়ের মরদেহ পরে ছিল।

একটি ঘরের কাপড় চোপড় ছিল এলোমেলো। বাড়ির এক পাশের ছোট টিনের দরজা ভেঙে প্রবেশ করে দুর্বৃত্তরা। পালিয়ে যায় প্রধান ফটক দিয়ে। ফটকের হ্যাজবলে রক্তের দাগ রয়েছে। ওই বাড়ি থেকে অন্য বাড়িগুলো বেশ দূরে অবস্থিত।

সেলিম শেখ বলেন, আমি বাড়ি ফিরে দেখি দরজা খোলা। ঘরের সামনে যেতেই দেখি আমার স্ত্রী ও দুই সন্তানকে নির্মমভাবে হত্যা করে ফেলে রাখা হয়েছে। আমি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। আমি আমার স্ত্রী সন্তান হত্যার বিচার চাই।

বোদা পৌরসভার কাউন্সিলর শাহজাহান বলেন, এমন দৃশ্য দারুণ কষ্টদায়ক। নির্মমভাবে ওই নারী ও তার দুই সন্তানকে হত্যা করা হয়েছে। আমরা চাই দ্রুত আসামিদের শনাক্ত করে যেন দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বলেন, আমরা ধারণা করছি ব্যক্তিগত শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। সিআইডি পুলিশের সদস্যরা ক্রাইম সিন সংগ্রহ করছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। বিভিন্নভাবে তদন্ত কাজ চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত