পঞ্চগড় জেলা বিএনপি’র মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

| আপডেট :  ১৬ আগস্ট ২০২৪, ০৪:৩৭  | প্রকাশিত :  ১৬ আগস্ট ২০২৪, ০৪:৩৭


পঞ্চগড় জেলা বিএনপি’র মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধি


বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন ও গণ-অভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে পঞ্চগড় জেলা বিএনপি।

শুক্রবার (১৬ আগস্ট) বেলা ১১টায় পঞ্চগড় জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন আজাদ বলেন, বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ্য তাঁর সুস্থ্যতার জন্য আপনারা দোয়া করবেন। ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে যারা শহীদ হয়েছে তাঁদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করেন ।

এসময় তিনি আরও বলেন, বিগত দিনে যারা দলের কথা অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে দল থেকে বহিষ্কার হয়েছে এবং যার পদত্যাগ করে নির্বাচনে অংশগ্রহণ করেছে উভয়ের সহিত কেউ কোনো রাজনৈতিক সম্পর্ক রাখবেন না। আপনারা কোথাও কোনো ভাংচুর করবেন না। যারা ভাংচুর করবেন তাদের আপনারই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম, এ্যাড. আদম সুফি, এমএ মজিদ, সাবেক এমপি এ্যাড. রিনা পারভীন, সদর উপজেলা বিএনপি’র আহ্বায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব সেকেন্দার আলী সহ জেলা বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের।

একই সময়ে তেঁতুলিয়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক শাহাদাত হোসেন রঞ্জু ও সদস্য সচিব রেজাউল করিম শাহিন এর উদ্যোগে ভজনপুরে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

বিবার্তা/বিপ্লব/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত