হাকিমপুর থানা পরিদর্শনে বিজিবি রিজিওন কমান্ডার

| আপডেট :  ১৯ আগস্ট ২০২৪, ০৪:৪৩  | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২৪, ০৪:৪৩


হাকিমপুর থানা পরিদর্শনে বিজিবি রিজিওন কমান্ডার

হিলি, দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর থানা পরিদর্শন করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র রংপুর বিভাগীয় রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান।

১৯ আগস্ট, সোমবার সকাল ১১ টায় হাকিমপুর থানা পরিদর্শনে এসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচছা জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল হোসেন পিপিএম ও অন্য পুলিশ সদস্যরা।

এসময় বিজিবি রিজিওন কমান্ডার থানা পুলিশের সাথে কিছুক্ষণ কথা বলেন এবং থানা পুলিশের দৈনন্দিন কার্যক্রমের ব্যাপারে খোঁজখবর নেন।

পরে হাকিমপুর থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান বলেন, রংপুর বিভাগের হাকিমপুর থানা একটি সীমান্তবর্তী থানা হওয়ায় এখানে আমরা সেনাবাহিনীর পরিবর্তে বিজিবি সদস্য পুলিশের পাশে থেকে সহোযোগিতা করে যাচ্ছে। যতদিন পুলিশের কার্যক্রম পুরোপুরি স্বাভাবিক না হবে ততদিন বিজিবি পুলিশকে সহযোগিতা করে যাবে।
বিজিবি ও পুলিশকে সহায়তায় স্থানীয়দের এগিয়ে আসার আহবান জানান তিনি।

এসময় বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল আরিফুল রহমান, জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল নাহিদ নেওয়াজ, বিজিবি রংপুর রিজিয়ন অপস অফিসার লে. কর্নেল ফারুক হোসেন খান, হাকিমপুর থানা অফিসার ইনচার্জ মোঃ দুলাল হোসেন পিপিএম, এসআই আরিফ হোসেন, সাদ্দাম হোসেন, মোস্তাফিজুর রহমান, সুজা মিয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিবার্তা/রববানী /এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত