সাতক্ষীরায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

| আপডেট :  ১৯ আগস্ট ২০২৪, ০৬:২৩  | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২৪, ০৬:২৩


সাতক্ষীরায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি


সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইফুল ইসলাম (৩৪) ও মো. আব্দুল হান্নান সরদার (৫৫) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

১৯ আগস্ট, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

মো. সাইফুল ইসলাম সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের আলিপুর মাঝেরপাড়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে ও মো. আব্দুল হান্নান সরদার আলিপুর দিঘীর পাড় এলাকার মৃত মো. নুর আলী সরদারের ছেলে।

আব্দুল হান্নান সরদার পেশায় একজন মোটরসাইকেল চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম ও আব্দুল হান্নান একটি মোটরসাইকেলে ভোমরা স্থলবন্দর এলাকা থেকে আলিপুরের দিকে আসছিল। পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে পৌঁছলে সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া ভোমরাগামী একটি দ্রুত গতির ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় চালক আব্দুল হান্নান। গুরুতর আহত অবস্থায় অরোহী সাইফুল ইসলামকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর রা হয়েছে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত