বাকৃবির সাময়িক আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে অধ্যাপক ড. মোস্তাফিজুর

| আপডেট :  ২০ আগস্ট ২০২৪, ০৭:০৮  | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২৪, ০৭:০৮


বাকৃবির সাময়িক আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে অধ্যাপক ড. মোস্তাফিজুর

বাকৃবি প্রতিনিধি


বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) উপাচার্য না থাকায় সাময়িক বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পেয়েছেন কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন এবং ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. খন্দকার মো মোস্তাফিজুর রহমান।

২০ আগস্ট, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো মশিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ আগস্ট বাকৃবির ডিন কাউন্সিলের সভায় গৃহীত সিদ্ধান্ত শিক্ষা মন্ত্রণালয়ে প্রেরণ করে। ডিন কাউন্সিলের আবেদেনের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন এবং ডিন পরিষদের আহবায়ক অধ্যাপক ড. খন্দকার মো মোস্তাফিজুর রহমানকে সাময়িকভাবে বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পরিচালনা করবেন। তিনি ডিন হিসেবে তাঁর মেয়াদকাল আগামী ২৮ অক্টোবর পর্যন্ত দায়ত্ব পালন করবেন।

এর আগে গত ১৯ আগস্ট শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মো শাহীনুর ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাকৃবি ডিন কাউন্সিলের সদস্যদের আলোচনাক্রমে একজন ডিনকে বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ক্লাস শুরু করার বিষয়ে অধ্যাপক ড. খন্দকার মো মোস্তাফিজুর রহমান বলেন, এই সপ্তাতে ডিন কাউন্সিলের একটি মিটিং হবে। মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী আমরা ক্লাস শুরু করবো। আমরা আগামী সপ্তাহের সোমবার অথবা মঙ্গলবার থেকে ক্লাস শুরু করতে চাই।

বিবার্তা/আমান/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত