ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র বন্যা আটক

| আপডেট :  ২২ আগস্ট ২০২৪, ১২:৩৮  | প্রকাশিত :  ২২ আগস্ট ২০২৪, ১২:৩৮


ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র বন্যা আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি


ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আঞ্জুমান আরা বেগম বন্যাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা থানা পাড়ার জনৈক সুলতান আলীর বাড়ি থেকে তাকে আটক করেন সেনাবাহিনী ও পুলিশের একটি দল।

আটকের পর আঞ্জুমান আরা বেগম বন্যাকে বোদা থানা হেফাজতে রয়েছেন। তবে কোন মামলায় তাকে আটক করা হয়েছে তা জানায়নি আইনশৃঙ্খলা বাহিনী।

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক মুঠোফোনে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে রাত সাড়ে ১২ টার দিকে বোদা থানা পাড়া থেকে ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যাকে আটক করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে আদালতে তোলা হবে। তবে কোন মামলায় তাকে আটক করা হয়েছে তা পরে জানানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিএনপির প্রার্থী শরিফুল ইসলামকে হারিয়ে ২৬ হাজার ৪৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আঞ্জুমান আরা বেগম বন্যা। তবে এর আগে একাধিকবার ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করলে সামান্য ভোট পেয়ে জামানত খোয়ান তিনি। মেয়র হওয়ার মাত্র দেড় বছরের মাথায় কোটি টাকায় ছয়তলা বাড়ি নির্মাণ করেন তিনি। অনিয়ম, দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের লাঞ্ছিতও করেন তিনি। মেয়রের সীমাহীন দুর্নীতির কারণে কর্মবিরতির মতো কর্মসূচি পালন করেছেন কাউন্সিলরা।

বিবার্তা/মিলন/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত