বার্সা ছেড়ে পুরোনো ঠিকানায় ফিরলেন গুন্দোয়ান

| আপডেট :  ২৪ আগস্ট ২০২৪, ১১:৫৮  | প্রকাশিত :  ২৪ আগস্ট ২০২৪, ১১:৫৮


বার্সা ছেড়ে পুরোনো ঠিকানায় ফিরলেন গুন্দোয়ান

স্পোর্টস ডেস্ক


ম্যানচেস্টার সিটির জার্সিতে ২০২২-২৩ মৌসুমে ঐতিহাসিক ট্রেবল জেতার পর ক্লাব ছেড়েছিলেন ইলকায় গুন্দোয়ান। যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। কিন্তু নিজের স্বপ্নের ক্লাবে এক মৌসুমের বেশি থাকা হচ্ছে না এই জার্মান মিডফিল্ডারের। ক্লাবটির নতুন কোচ হ্যান্সি ফ্লিকের পরিকল্পনায় না থাকায় ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত হয়ে পড়েছিলেন এই ৩৩ বছর বয়সী। তাই ফিরে যাচ্ছেন নিজের পুরোনো ঠিকানায়।

নিজের সাবেক ক্লাব ম্যান সিটিতে ফের যোগ দিতে পেরে দারুণ খুশি গুন্দোয়ান। অবশ্য তার ফেরাটা অনেকটা নিশ্চিতই ছিল। বার্সেলোনা তার আর থাকা হচ্ছে না এমনটা চাউর হওয়ার পরেই পেপ গার্দিওলা শিষ্যকে ফিরে পেতে মরিয়া ছিলেন। তার ফল আজকের এক বছরের চুক্তি। চাইলে সমঝোতার মধ্যে আরেক বছর মেয়াদ থাকছে দুই পক্ষের মধ্যে।

সিটিজেনদের এমন দুর্দান্ত সময় মিস করছিলেন বলে জানিয়েছেন গুন্দোয়ান। বার্সেলোনা হয়ে এক মৌসুমে ৫ গোল ও ১৪ অ্যাসিস্ট করা মিডফিল্ডার বলেছেন, গত বছর আমি যা করেছি তেমনি যখন কোনো জায়গা ছেড়ে যাবেন, এক বছর দূরে থাকবেন তখন আপনি সেই জায়গাটা বেশি অনুভব করতে থাকবেন। অনুধাবন করতে পারবেন কী ছিলেন। আপনি অনুভব করতে পারবেন সময়টা কত অবিশ্বাস্য ছিল।

চুক্তি শেষে ৩৩ বছর বয়সী মিডফিল্ডার বলেছেন, সত্যি খুশি। সতীর্থ, স্টাফ ও সমর্থকদের আবারও দেখতে পেয়ে খুশি হয়েছি। এখানে সাফল্যের সঙ্গে সাত বছর দুর্দান্ত এক সময় কাটিয়েছি। উত্থান-পতনের যাত্রাটা ছিল অবিশ্বাস্য। ২০১৬ সালে যখন গার্দিওলা ম্যানচেস্টার সিটির কোচ হয়ে আসেন সেই বছরই গুন্দোয়ানকে দলে ভেড়ান স্প্যানিশ কোচ।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত