হিলি স্থলবন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ

| আপডেট :  ২৬ আগস্ট ২০২৪, ১০:৪৯  | প্রকাশিত :  ২৬ আগস্ট ২০২৪, ১০:৪৯


হিলি স্থলবন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ

সারাদেশ

হিলি, দিনাজপুর প্রতিনিধি


সনাতন হিন্দু ধর্মের প্রবক্তা ও প্রাণপুরুষ মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি, শুভ জন্মাষ্টমী উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে সোমবার ( ২৬ আগস্ট) সকাল থেকে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি ও রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে।

এছাড়া বন্দরের অভ্যন্তরে পণ্য উঠানো- নামানো সহ সকল কার্যক্রম বন্ধ থাকবে। শুধু ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে  এই দুই দেশের মধ্যে যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকালে হিলি স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের দপ্তর সম্পাদক ওয়াহেদুর রহমান রিপন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ জন্মাষ্টমী উপলক্ষে সরকারি ছুটি থাকায় বন্দর দিয়ে দুই দেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে পুনরায় দুই দেশের পণ্য আমদানি রফতানি কার্যক্রম পূর্বের নিয়মে চালু হবে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ওসি শেখ আশরাফুল জানান, অন্যান্য দিনের মতো হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে। শুধু আমদানি – রপ্তানি কার্যক্রম বন্ধ।

এদিকে হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের একটি সূত্র জানান, জন্মাষ্টমী উপলক্ষে বন্দরের অভ্যন্তরে সকল কার্যক্রম বন্ধ রয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে পুনরায় কার্যক্রম শুরু হবে।
 
বিবার্তা/রববানী/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত