নন্দীগ্রামে সরকারি জায়গা দখলের চেষ্টা

| আপডেট :  ২৬ আগস্ট ২০২৪, ০৬:৪৮  | প্রকাশিত :  ২৬ আগস্ট ২০২৪, ০৬:৪৮


নন্দীগ্রামে সরকারি জায়গা দখলের চেষ্টা

রাজশাহী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি


বগুড়ার নন্দীগ্রামে সড়ক ও জনপথ অধিদপ্তরের জায়গা দখলের চেষ্টা করে উপজেলার সদর ইউনিয়নের কুস্তা গ্রামের আব্দুর রাজ্জাক। পরে নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম কামাল এতে বাধা দেন।

জানা গেছে, বগুড়া-নাটোর জাতীয় মহাসড়ক সম্প্রসারণ কাজ চলাকালে রণবাঘা বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি ভেঙে ফেলা হয়। সেখানে অস্থায়ীভাবে স্থানীয় একজন চা স্টল দিয়ে সংসার চালায়। এমতাবস্থায় ২৬ আগস্ট, সোমবার সকালে আব্দুর রাজ্জাক ওই জায়গার মালিকানা দাবি করে চা স্টলটি উচ্ছেদ করে দিতে চায়।

এসময় স্থানীয় জনতা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল করিম কামালকে জানালে তিনি সেখানে উপস্থিত হয়ে জনতাকে শান্ত করে বিষয়টি প্রশাসনকে জানান।
পরে সেনাবাহিনী ও থানা পুলিশ সেখানে গিয়ে আব্দুর রাজ্জাককে সড়ক ও জনপথ অধিদপ্তরের জায়গা দখল করতে নিষেধ করে দেন।

উল্লেখ্য, আব্দুর রাজ্জাকের পৈত্রিক সম্পত্তি অনেক বছর আগেই বাজার মূল্য দিয়ে সড়ক ও জনপথ অধিদপ্তর  অধিগ্রহণ করে নিয়েছে। যে কারণে সেখানে আর তার জায়গা নেই।

এ বিষয়ে নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম কামাল জানান, প্রায় তিন যুগেরও বেশী সময় আগে থেকে এখানে যাত্রী ছাউনি আছে। একটি সুযোগ সন্ধানী কুচক্রী মহল যাত্রী ছাউনির জায়গা টি নিজেদের বলে দাবি করছে। মূলত ওই জায়গাটি সড়ক ও জনপথ অধিদপ্তরের।

বিবার্তা/মনির/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত