আশুলিয়া প্রেস ক্লাবের আহ্বায়ক খোকা, সদস্য সচিব সোহেল

| আপডেট :  ২৭ আগস্ট ২০২৪, ০১:৩৩  | প্রকাশিত :  ২৭ আগস্ট ২০২৪, ০১:৩৩


আশুলিয়া প্রেস ক্লাবের আহ্বায়ক খোকা, সদস্য সচিব সোহেল

মিডিয়া

সাভার প্রতিনিধি


‘দেশের স্বার্থে সাংবাদিকতা’ এ স্লোগানকে সামনে রেখে আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি মো. লোকমান হোসেন খোকাকে আহ্বায়ক ও দৈনিক বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি মো. সোহেল রানাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

২৭ আগস্ট, মঙ্গলবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে ইলেকট্রনিক প্রিন্ট ও অনলাইন সংবাদকর্মীদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন, ওমর ফারুক (আলোকিত কণ্ঠ) ও মো. শাহীনুর রহমান শাহীন (দেশ টিভি)।

কমিটির সাত সদস্য হলেন- শেফালী খাতুন মিতু (বাংলাভিশন), রাউফুর রহমান পরাগ (দৈনিক ইনকিলাব) মো. হুমায়ুন কবির (দৈনিক কালবেলা), জাহাঙ্গীর আলম রাজু (প্রতিদিনের কাগজ), ইমতিয়াজুল ইসলাম জীবন (দৈনিক বাংলো), আসলাম হাওলাদার (দৈনিক বাংলাদেশ বুলেটিন), মোহাম্মদ ইয়াসিন (দৈনিক স্বাধীন বাংলা)।

এর আগে প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে জুলাই গণহত্যায় নিহত সব বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের আলোর রাকিব হাসান জিল্লু, প্রেস ক্লাবের সিনিয়র সদস্য কামাল চৌধুরী ও আবুল হায়াত বাচ্চু, যমুনা টিভির মাহফুজুর রহমান নিপু, দৈনিক নয়া দিগন্তের মো. তুহিন আহাম্মেদ, বাংলা নিউজের মাহিদুল মাহিদ, ঢাকা টাইমসের আহমাদ সোহান সিরাজী, আমার সংবাদের হাসান ভূইয়া, বাংলাদেশ বুলেটিনের সাকিব আসলাম, বিজনেস বাংলাদেশের সোহাগ হাওলাদার, গ্লোবাল টিভির শাহিনুর রহমান, প্রতিদিনের বাংলাদেশের শরিফুজ্জামান ফাহিম, তারা নিউজের কামরুল হাসান রুবেল, দৈনিক মুক্ত খবরের ফয়জুল ইসলাম, ডেইলি ট্রাইব্যুনালের এসআর জয়, বাংলাদেশের খবরের সীমা আক্তার ছোঁয়া ও মর্নিং পোস্টের জাহাঙ্গীর হোসেন সাগরসহ অনেক সংবাদকর্মী।

বিবার্তা/শরীফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত