হাতিরঝিলে সাংবাদিকের মৃত্যু বিষয়ে যা বললেন জয়

| আপডেট :  ২৮ আগস্ট ২০২৪, ০১:২৯  | প্রকাশিত :  ২৮ আগস্ট ২০২৪, ০১:২৯


হাতিরঝিলে সাংবাদিকের মৃত্যু বিষয়ে যা বললেন জয়

মিডিয়া

বিবার্তা প্রতিবেদক


রাজধানী হাতিরঝিল লেক থেকে বেসরকারি টেলিভিশনের সাংবাদিক রাহানুমা সারাহর (৩২) লাশ উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় ২৮ আগস্ট, বুধবার সকাল ১০টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়।

পোস্টে তিনি লেখেন, ‘গাজী টিভির নিউজরুম এডিটর সারাহ রাহানুমাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। ঢাকার হাতিরঝিল লেক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার ওপর এটি আরেকটি নৃশংস হামলা। গাজী টিভি ধর্মনিরপেক্ষ সংবাদ চ্যানেল। যার মালিক গোলাম দস্তগীর গাজী সম্প্রতি গ্রেফতার হয়েছেন।’

এর আগে মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাত পৌনে ২টার দিকে রাহানুমা সারাহর লাশ উদ্ধার করে স্থানীয়রা। হাতিরঝিল থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সাইফুল ইসলাম জানান, রাহানুমা সারাহ গাজী টিভির একজন সংবাদকর্মী। রাত পৌনে ২টার দিকে স্থানীয় কয়েকজন তাকে হাতিরঝিলে ঝাঁপ দিতে দেখে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে জানান, লাশ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত