কাশিয়ানীতে আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ

| আপডেট :  ২৯ আগস্ট ২০২৪, ০৬:৫১  | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২৪, ০৬:৫১


কাশিয়ানীতে আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জ জেলার কাশিয়ানীত উপজেলা প্রকৌশল অধিদপ্তরের অধীনে কর্মরত আরইআরএমপি প্রকল্প-০৩ এ কর্মরত দুঃস্থ নারী শ্রমিকদের মধ্যে আনুষ্ঠানিকভাবে তাদের সঞ্চয়কৃত অর্থের হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) কাশিয়ানী উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে আর ইআরএমপি প্রকল্পের ১৪০ জন দুঃস্থ নারী শ্রমিকদের হাতে প্রধান অতিথি হিসাবে এ চেক বিতরণ করেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানূল হক।

চেক বিতরণ উপলক্ষে কাশিয়ানী উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি মুনমুন পাল, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ। অন্যনের মধ্যে বক্তব্য রখেন, জেলা ট্রেনিং অফিসার মো. আনিসুর রহমান, সি.ও মো. আতাউর রহমান পল্টু, সদর উপজেলার সি.ও মো. রেজাউল করিম প্রমুখ।

উপজেলা প্রকৌশলী সজল দত্ত প্রতিবেদককে জানান, পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণর কর্মসূচি-০৩ প্রকল্পে-উপজেলার ১৪ টি ইউনিয়নের মোট ১৪০ জন দুঃস্থ মহিলা শ্রমিক চার বছর কাজ করেছেন। তাদের মজুরি থেকে সঞ্চয় হিসাবে কিছু টাকা কেটে রাখা হতো। যে অর্থ দিয়ে তারা প্রকল্প শেষ হলে দক্ষ নারী হিসাবে  কোন না কোন কাজ করে সংসার চালাতে পারেন।

বিবার্তা/শান্ত/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত