বন্যার্তদের পাশে ঢাকা কলেজ বাংলা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন

| আপডেট :  ২৯ আগস্ট ২০২৪, ০৯:২১  | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২৪, ০৯:২১


বন্যার্তদের পাশে ঢাকা কলেজ বাংলা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন

বিবার্তা প্রতিবেদক


টানা ভারি বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে দেশের দক্ষিণ–পূর্বাঞ্চল ও উত্তর-পূর্বাঞ্চলের অন্তত ১১টি জেলায় গত ১৯ আগস্ট থেকে ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে।

দুর্যোগ মন্ত্রণালয়ের হিসেব মতে দেশে চলমান এ বন্যায় ৫২ জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া ক্ষতিগ্রস্ত হয়েছে ৫৪ লাখ ৮০ হাজারেরও বেশি মানুষ।

বন্যা দুর্গত এসব মানুষ এখনও মানবেতর জীবন যাপন করছে। তাদের দরকার পর্যাপ্ত ত্রাণসামগ্রী, ওষুধ ও আশ্রয়সহ সব ধরনের সহযোগিতা।

দেশের এই দুর্যোগ মুহূর্তে মানবসেবায় এগিয়ে এসেছে ঢাকা কলেজ বাংলা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন। সংগঠনের সদস্যদের সহায়তায় এক ট্রাক ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয় দুর্গতদের মাঝে।

অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪.নেটের বার্তা প্রধান এবং ঢাকা কলেজ বাংলা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রোমেল, অন্যতম সমন্বয়ক জাহাঙ্গীর প্রধান ও সদস্য রাজু হোসেন সংগঠনটির পক্ষে ত্রাণসামগ্রী পৌঁছে দেন কুমিল্লার মনোহরগঞ্জের বেরনাইয়া এলাকার ছনুয়া গ্রামে।

স্থানীয়ভাবে সহায়তা করেন ৪নং উত্তর জলম, মনোহরগঞ্জ-এর জনপ্রতিনিধি শাহ আলম, সময় টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি সাত্তার পাটোয়ারী, ঢাকা কলেজ ইসলামের ইতিহাস বিভাগের ইউসুফ, বিশিষ্ট সমাজসেবক ফারুক, স্থানীয় স্বেচ্ছাসেবক মুন্সী পাটোয়ারী ও জলম গ্রামের সর্বস্তরের জনগণ।

দেশের দুর্যোগকালে এভাবে মানুষের পাশে দাঁড়িয়ে সেবা প্রদানে সংগঠনটি সদা তৎপর। সংগঠনের সকল সদস্য দেশের সেবায় সর্বদা ঐক্যবদ্ধ।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত