ত্রাণ দেয়ার প্রলোভনে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ, আটক ৬

| আপডেট :  ৩১ আগস্ট ২০২৪, ১০:১৬  | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২৪, ১০:১৬


ত্রাণ দেয়ার প্রলোভনে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ, আটক ৬

চট্টগ্রাম

কুমিল্লা প্রতিনিধি


কুমিল্লার তিতাসে ত্রাণ সহায়তায়র লোভ দেখিয়ে ৩৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ করা হয়েছে। পরে স্থানীয়রা ধর্ষণে অংশ নেওয়া ৬ বখাটেকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রেখে পুলিশের হাতে সোপর্দ করেছে।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে জুমার নামাজের পর উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি বাজার থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো, ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের আলীনুর প্রকাশ আলী (৪৫), চকের বাড়ির সিএনজি বাবু (৪০), হরিপুর চকের বাড়ির সিএনজি চালক ইদন (২৫), হরিপুরের আরিফ (৩০), দাসকান্দি চকের বাড়ির নুর মোহাম্মদ প্রকাশ চোক্কা (২৫) এবং একই গ্রামের বিদ্যুত মজুমদার (৩৫)।

তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, গত বুধবার (২৮ আগস্ট) দুপুরে ভুক্তভোগী নারীকে উপজেলার দাসকান্দি বাজারে যায় ত্রাণ পাওয়ার আশায়। সে সময় সিএনজি বাবু ভিকটিমকে ত্রাণ দেওয়ার প্রলোভন দেখিয়ে দাসকান্দি বাজারের আলীনুর আলীর দোকানে বসিয়ে রাখে এবং সন্ধ্যা ঘনিয়ে এলে অভিযুক্তরা একত্রিত হয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে এক ছাত্র আন্দোলনের সমন্বয়কের কাছে তথ্যটি পৌঁছায়। এরপর শুক্রবার সকালে অভিযুক্ত ৬ জনকে দাসকান্দি বাজারে ডাকা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করলে স্থানীয়রা তাদের বাজারে আটকে রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আরও বলেন, এ ঘটনায় আটককৃত ৬ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মেডিকেল চেকআপের জন্য ভিকটিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত