আরজি কর কাণ্ডে মোদির কাছে যে আবেদন করলেন শুভশ্রী

| আপডেট :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯  | প্রকাশিত :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯


আরজি কর কাণ্ডে মোদির কাছে যে আবেদন করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক


আরজি কর হাসপাতালে ডাক্তারের খুন ও ধর্ষণ নিয়ে রীতিমতো উত্তেজনা চলছে পশ্চিমবঙ্গ জুড়ে। প্রতিবাদে রাস্তায় নেমেছে সকল শ্রেণীর মানুষ। থেমে নেই টালিউডের তারকারাও।

রাস্তায় নেমেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও। রীতিমতো গর্জে উঠেছেন তিনি। ধর্ষককে জ্বালিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছিলেন তিনি। এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানালেন শুভশ্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি স্টোরি শেয়ার করেন শুভশ্রী। তাতে লেখা, ‘স্বচ্ছ ভারতের চেয়ে আমাদের ‘নিরাপদ ভারত’-এর বেশি দরকার মোদিজি।’ প্রচ্ছদে একটি ফাঁসির দড়ি, বিচারের হাতুড়ি এবং এক নির্যাতনে শিকার নারীর অবয়ব।

নরেন্দ্র মোদির কাছে ধর্ষণের প্রতিবাদে আগেও ক্যাপিটাল পানিশমেন্ট চেয়ে শুভশ্রী পোস্ট করেছেন। এমনকি অভিনেতা দেবও সরাসরি মোদি সরকারের কাছে বিল পাশ করানোর দাবি করেছেন।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট মেয়েদের রাত দখলের রাতে রাস্তায় দেখা গিয়েছিল শুভশ্রীকে। পাশে ছিলেন অরিন্দম শীল। এরপর টলিউডের পক্ষ থেকে যে মিছিলের আয়োজন করা হয়, তাতেও প্রথম সারিতে ছিলেন তিনি। ব্যানার হাতে ক্রমাগত স্লোগান ছিল মুখে, ‘সিনেমা পাড়ার একটাই স্বর, জাস্টিস ফর আরজি কর।’ এই মিছিলে ছিলেন রাজ চক্রবর্তীও। তাঁদের পক্ষ থেকে বাবলি সিনেমার (যার পরিচালক রাজ, অভিনয় করেছেন শুভশ্রী-আবির) প্রচারও বন্ধ রাখা হয়েছিল। এমনকি, প্রিমিয়ারও হয়নি। বড় লোকসানের মুখে পড়তে হয়েছে এই সিনেমাকে। একই অবস্থা ১৫ আগস্ট মুক্তি পাওয়া আরও এক বাংলা সিনেমা, সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিকের।

বিবার্তা/জেনি/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত