সিংড়ায় চৌগ্রাম ও ইটালী ইউপি চেয়ারম্যানকে আসামি করে দুই মামলা

| আপডেট :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯  | প্রকাশিত :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯


সিংড়ায় চৌগ্রাম ও ইটালী ইউপি চেয়ারম্যানকে আসামি করে দুই মামলা

সিংড়া (নাটোর) প্রতিনিধি


নাটোরের সিংড়ায় ইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাকে আসামি করে পৃথক ২ টি চাঁদাবাজি ও মারপিটের মামলা হয়েছে।

সিংড়া থানায় ২ টি পৃথক মামলা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া থানার ওসি আবুল কালাম। তবে মামলায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার বাদী বড় চৌগ্রাম গ্রামের মৃত আবুল প্রামাণিক এর পুত্র শাজাহান আলীর দায়েরকৃত মামলার সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১৫ ফেব্রুয়ারি বাদীর বসতভিটায় চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমন সহ ২১ জন শাজাহান আলীর বাড়িতে হামলা, ভাঙচুর এবং ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

অপর মামলার বাদী উপজেলা বিএনপির সদস্য সেলিম রেজার এজাহার সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১০ অক্টোবর বিএনপির দলীয় প্রোগ্রাম শেষে মটর সাইকেল যোগে আসার পথে ডাকাতগাড়ি এলাকায় ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, তার ভাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিসুর রহমান লিখনের নেতৃত্বে ৩০/৩৫ টি মোটরসাইকেল যোগে তাদের পথরোধ করে এবং ইটালী ইউনিয়ন পরিষদে ৬ জনকে তুলে নিয়ে গিয়ে বেদম মারপিট করে এবং ১ কোটি টাকা চাঁদা দাবি করে। তারা তাৎক্ষণিক বাড়ির গরু, বাছুর বিক্রি করে ২০ লক্ষ টাকা প্রদান করে। পরবর্তীতে মামলার বাদী সেলিম রেজা ২২ লক্ষ টাকা ও সাক্ষী আ. মমিন ২০ লক্ষ টাকা, খাদেমুল বাশার ২৫ লক্ষ টাকা, শাহাদাত হাজি ২০ লক্ষ টাকা ও সিদ্দিক ১২ লক্ষ টাকা চাঁদা পরিশোধ করে। এই মামলায় ৩০ জন সহ অজ্ঞাত আরো আসামি করা হয়েছে।

বিবার্তা/রাজু/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত