ওমরাযাত্রীর ছদ্মবেশে বদি’র ক্যাশিয়ার, ওসমানী বিমানবন্দরে গ্রেফতার

| আপডেট :  ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪  | প্রকাশিত :  ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪


ওমরাযাত্রীর ছদ্মবেশে বদি’র ক্যাশিয়ার, ওসমানী বিমানবন্দরে গ্রেফতার

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি ওরফে ইয়াবা বদির ব্যক্তিগত ক্যাশিয়ার সালাউদ্দিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার ওমরাযাত্রীর ছদ্মবেশে দেশ ত্যাগ করার সময় সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরের রানওয়েতে থাকা বিমান থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৯ এর একটি দল।

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-৯ এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১৫ এর তথ্য অনুযায়ী এবং র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় র‌্যাব-৯, সিলেট, সিপিএসসি এর একটি আভিযানিক দল ২ সেপ্টেম্বর আনুমানিক ১৯:০০ ঘটিকায় এমএজি, সিলেট বিমানবন্দর থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরের রানওয়েতে থাকা একটি বিমান থেকে গত ৫ আগস্ট কক্সবাজারের উখিয়া ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় (কক্সবাজার জেলার উখিয়া থানার এফআইআর নং ২৪/৫০০, তারিখঃ ২২ আগস্ট ২০২৪ ইং) জড়িত অন্যতম মূলহাতা ইয়াবা সম্রাট বদি’র ক্যাশিয়ার’কে ওমরাযাত্রীর ছদ্মবেশে দেশ থেকে পলায়নকালে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তি সালাহ উদ্দিন (৩৮), পিতা-জাফর আলম, উখিয়া, কক্সবাজার।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিকে এমএজি, সিলেট বিমানবন্দর থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন। এছাড়াও হত্যা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করতে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে।

বিবার্তা/আকঞ্জি/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত