প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে: শান্ত

| আপডেট :  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪  | প্রকাশিত :  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪


প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে: শান্ত

খেলা

স্পোর্টস ডেস্ক


পাকিস্তানের বিপক্ষে জয় পাওয়ায় ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূসের। সেখানে আলাপ হলে সাকিবের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।  

তিনি বলেন, ‘সাকিব ভাইয়ের বিষয়টা অবশ্যই আলাদা বিষয়। কিন্তু প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে। এই বিষয়টা আমরা সবাই জানি সাকিব ভাই খেলার জন্য কতটা নিবেদিত এবং খেলার জন্য কতটা পাগল, সবসময় দলের জন্য খেলার চিন্তাভাবনা করে থাকেন। কিন্তু হ্যাঁ, অবশ্যই যখন দেখা হবে (ইউনূসের সঙ্গে)। যদি এটা নিয়ে কথা ওঠে, প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে। ’

বুধবার (৪ সেপ্টেম্বর) দেশে ফিরে বাংলাদেশ অধিনায়ক শান্ত বলেন, প্রধান উপদেষ্টার সঙ্গে কথা হয়েছে। উনি দেখা করতে চেয়েছেন। যদি কথা উঠে, সাকিব ভাইয়ের বিষয়টা একটা ভিন্ন বিষয়। প্রত্যেকটা ক্রিকেটার সবাই সাকিব ভাইয়ের সঙ্গে আছেন। আমরা বিষয়টা জানি, সাকিব ভাই দলের জন্য কতটা ত্যাগী। খেলার জন্য কতটা পাগল। সব সময় দলের জন্য খেলার জন্য চিন্তাভাবনা করেন। যদি এটা নিয়ে কথা ওঠে, হ্যাঁ অবশ্যই প্রত্যেকটা ক্রিকেটার সাকিব ভাইয়ের পাশে আছে।

বাংলাদেশ ক্রিকেট দল ফিরলেও, দেশে ফেরেননি তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। জানা গেছে, কাউন্টি ক্রিকেটে অংশ নিতে সাকিব এরইমধ্যে ইংল্যান্ডে পৌঁছে গেছেন। এছাড়াও, রাজনৈতিক পরিস্থিতির কারণে সাকিব সহসাই দেশে ফিরছেন না। সাবেক সংসদ সদস্য সাকিবের নামে খুনের মামলা এবং তাকে দেশে ফেরাতে আইনি নোটিশ বিসিবিতে পাঠানো হয়েছে। বিসিবিও পাল্টা নোটিশ পাঠিয়ে নিজেদের অবস্থান পরিস্কার করেছে। সাফ জানিয়েছেন, দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত সাকিব খেলা চালিয়ে যাবে।

জাতীয় দলের এই ক্রিকেটার কিছুদিন আগে বিলুপ্ত করা সংসদের সদস্য ছিলেন। ছাত্র-জনতার অভ্যুত্থানে ক্ষমতা ছাড়তে হয়েছে তার রাজনৈতিক দল আওয়ামী লীগকে। এরপর তার নামে হয় হত্যা মামলা। সাকিব যখন বাংলাদেশের জার্সি গায়ে পাকিস্তানে খেলছিলেন, তখনই এমন ঘটনা ঘটে।  

বিবার্তা/এসএ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত