খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের সাত দিনের খাদ্যসামগ্রী বিতরণ

| আপডেট :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯  | প্রকাশিত :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯


খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের সাত দিনের খাদ্যসামগ্রী বিতরণ

সারাদেশ

খাগড়াছড়ি প্রতিনিধি


বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় খাগড়াছড়িতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ৯৫০ পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে খাগড়াছড়িতে।  

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট প্রাঙ্গণে পৌরসভা ও সদর উপজেলার সর্বাধিক ক্ষতিগ্রস্ত ৯৫০ পরিবারকে সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত জুয়েল, পিএসসি।

প্রধান অতিথি বলেন,বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা আমাদেরই স্বজন। এই খাদ্য সামগ্রীকে আপনাদের জন্য উপহার। সবাই একে অপরের,আমরা সবাই নিজের আত্ম নিয়োগের মাধ্যমে নিজের সম্পর্ক আরো মধুর করে তোলার সময় এখনি। তাই প্রতিটি দূর্যোগে নিজেদের আন্তরিকতা আরো সুদৃঢ় করে গড়ে তোলার কোন বিকল্প নেই জানিয়ে ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেন।

এসময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি সদর জোনের ক্যাপ্টেন ইজাজ আহমেদ সাজিন, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি তরুন ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এস. অনন্ত বিকাশ ত্রিপুরা, সেক্রেটারি মো: সাইফুল্লাহ,খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ বাতেন মৃধা,খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের

সদস্য ধীমান খীসা, ইউনিট অফিসার আবদুল গনি মজুমদার প্রমূখ।

এতে চাল, ডাল, তেল, লবন, চিনি সুজি তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্যরা। এরআগে ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন করে কার্ডের মাধ্যমে সুশৃঙ্খল ভাবে এ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয় ক্ষতিগ্রস্তদের।

বিবার্তা/আল-মামুন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত