আরএমপির ৯ থানায় নতুন ওসি, দুটিতে রদবদল

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২


আরএমপির ৯ থানায় নতুন ওসি, দুটিতে রদবদল

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ১২টি থানার মধ্যে ৯টি থানায় নতুন অফিসার ইনচার্জের (ওসি) পদায়ন ও দুটি থানার ওসি রদবদল করা হয়েছে।

এছাড়াও গোয়েন্দা শাখায় (ডিবি) এবং মেট্রোকোর্ট-সহ সব মিলিয়ে ১৫ জন পুলিশ পরিদর্শককে রদবদল করা হয়েছে বলে জানিয়েছে আরএমপি’র মিডিয়া সেল।

১৭ সেপ্টেম্বর, মঙ্গলবার সন্ধ্যায় আরএমপি’র মিডিয়া সেলের একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মো. মেহেদী মাসুদকে অফিসার ইনচার্জ হিসেবে বোয়ালিয়া মডেল থানায়, মো. আশরাফুল ইসলামকে অফিসার ইনচার্জ হিসেবে রাজপাড়া থানায়, মো. মতিয়ার রহমানকে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো. আব্দুল মালেককে মতিহার থানার অফিসার ইনচার্জ হিসেবে, আব্দুল মতিনকে কাটাখালী থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো. মাহবুব আলমকে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো. মনিরুল ইসলামকে পবা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো. কামাল হোসেনকে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে ও মো. হাসানুজ্জামানকে কর্ণহার থানার অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়েছে। বিজ্ঞপ্তি আরও বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানার বর্তমান অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজকে পবা থানার অফিসার ইনচার্জ হিসেবে এবং মো. জাহাঙ্গীর আলমকে রাজশাহী মেট্রোকোর্টে বদলি করা হলো।

এছাড়া রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমানকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়। একই আদেশে নগর বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মো. কামরুল ইসলাম ও মো. আব্দুল আলীমকে গোয়েন্দা শাখা, আরএমপিতে বদলি করা হয়েছে এবং মো. মঞ্জুরুল কবিরকে নগর বিশেষ শাখা, আরএমপি, রাজশাহীতে বদলি করা হয়। ওসিদের পদায়ন ও রদবদলের অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এছাড়া এ অফিস আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও জানানো হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান কর্তৃক স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন ও বদলি করা হয় বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

বিবার্তা/বাবর/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত