ডিএমপির দুই ওসি ও সাত পরিদর্শককে বদলি

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭  | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭


ডিএমপির দুই ওসি ও সাত পরিদর্শককে বদলি

বিবার্তা ডেস্ক


ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা ও উত্তরা পূর্ব থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার দুই কর্মকর্তাসহ সাত নিরস্ত্র পুলিশ পরিদর্শককে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন করা হয়।

আদেশে, ডিএমপি ওয়ারী বিভাগে (গোয়েন্দা) কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. গিয়াস উদ্দিন মিয়াকে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং ধানমন্ডি মডেল থানায় কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) মো. মহিবুল্লাহকে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।

একই আদেশে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মনিরুল ইসলামকে রমনা বিভাগ (গোয়েন্দা) এবং উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমানকে ও সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক এ.কে.এম. সাহাবুদ্দিন শাহিনকে মতিঝিল বিভাগ (গোয়েন্দা), সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোল্লা মো. খালিদ হোসেনকে ওয়ারী বিভাগ (গোয়েন্দা) এবং নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগ থেকে খোকন চৌধুরীকে প্লানিং রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে পদায়ন করা হয়েছে।

বিবার্তা/এসএ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত