প্রতিপক্ষ নিয়ে না ভেবে নিজেদের শক্তিমত্তা নিয়ে ভাবা জরুরি: শান্ত

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭  | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭


প্রতিপক্ষ নিয়ে না ভেবে নিজেদের শক্তিমত্তা নিয়ে ভাবা জরুরি: শান্ত

স্পোর্টস ডেস্ক


প্রতিপক্ষ নিয়ে না ভেবে নিজেদের শক্তিমত্তা নিয়ে ভাবা জরুরি বলে জানিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

তিনি বলেন, ভারত কঠিন প্রতিপক্ষ, এটা আমরা সবাই স্বীকার করি। কিন্তু প্রতিপক্ষ নিয়ে না ভেবে নিজেদের শক্তিমত্তা নিয়ে ভাবা জরুরি। আমি বিশ্বাস করি, এখানে ভালো ক্রিকেট খেলার সামর্থ্য এই দলের আছে। পাঁচ দিনের ম্যাচ, পাঁচটা দিনই কীভাবে ভালো খেলা যায়।

১৮ সেপ্টেম্বর, বুধবার সংবাদ সম্মেলনে নিজেদের পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

অধিনায়ক বলেন, লক্ষ্য একটাই, প্রতিটি ম্যাচই জিতবো। প্রতিটি আন্তর্জাতিক দলই জেতার জন্য খেলে। আমরাও জেতার জন্য খেলব, আর এজন্য যা করা প্রয়োজন করব। পঞ্চম দিনের শেষ সেশনে গিয়ে ফলাফল নিয়ে চিন্তা, এর আগ পর্যন্ত আমরা চেষ্টা করব শক্তি অনুযায়ী খেলার।

ভারতের বিপক্ষে চাপ নয়, উপভোগ করার কথা বলেছেন টাইগার অধিনায়ক। শান্ত আরও বলেন, চাপ মনে হয় না, উপভোগ করি। আমরা সবাই এই চ্যালেঞ্জ উপভোগ করি। এমন প্রতিপক্ষের সঙ্গে খেলতে অবশ্যই ভালো লাগা কাজ করে, নিজে ভালো খেললে ভালো লাগে, দল ভালো করলে দেশের জন্যও ভালো। বাড়তি চাপ মনে হয় না। প্রত্যেক খেলোয়াড় উপভোগ করে।

সবশেষ পাকিস্তান সিরিজের ফলাফল আত্মবিশ্বাস যোগাবে বলে মনে করেন শান্ত। তিনি বলেন, পাকিস্তানে আমরা ভালো খেলেছি, তবে এটা এখন অতীত। আত্মবিশ্বাস নেওয়া যেতে পারে। এই সিরিজেও ভালো করার বিশ্বাস আছে ড্রেসিংরুমে। আমরা ফলাফল নিয়ে না ভেবে প্রক্রিয়া নিয়ে ভাবতে চাই।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত