আওয়ামী লীগের কোন ক্ষমা নেই : মির্জা ফখরুল

| আপডেট :  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭  | প্রকাশিত :  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭


আওয়ামী লীগের কোন ক্ষমা নেই : মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি


শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগের কোন ক্ষমা নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আমরা স্বাধীন হলেও পুরোপুরি না। কারণ, অন্তবর্তীকালীন সরকার দেশ চালাচ্ছে। সে বিএনপির না। আমরা চাই এই সরকার এমন একটা জায়গায় নিয়ে যাক যেন ভোট দিতে পারি। আমরা তাদেরকে পরাজিত করেছি। দেশ ছেড়ে চলে যেতে বাধ্য করেছি। আমরা অনেক ত্যাগ স্বীকার করেছি। তরুণ যুবকদের প্রাণ গেছে। আজকে সুযোগ এসেছে নতুন করে দেশ তৈরির। আমরা সংবিধান এমনভাবে তৈরি করবো যেন সাধারণ মানুষ তার অধিকার ফিরে পায়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলা বিএনপি আয়োজিত ডিগ্রী কলেজ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, ঘুষ চাইলেই তাকে আইনে দিতে হবে। অন্যায় আমরা করতে দিবো না। আওয়ামী লীগ দেশটাকে ফকরা করে ফেলছে। হিন্দুদের বাড়িঘরে হামলা হয়নি। তবে উদ্যেশ্য ছিল ভারতের। আওয়ামী লীগ মানুষকে ভাগ করার চেস্টা করেছে। আওয়ামী লীগের কোন ক্ষমা নাই। শেখ হাসিনার ক্ষমা নাই। তার বিচার হবে।

মির্জা ফখরুল বলেন,  যারা দেশ পরিচালনা করছেন সঠিকভাবে দেশ পরিচালনা করবেন। যেন আবারও খেসারত দিতে না হয়। তাই আমাদেরকেও অন্তবর্তীকালীন সরকারকে সহযোগিতা করতে হবে। তাই আগামী নির্বাচন যেন ভালো হয় সে কারণে সকলকে সহযোগিতা কর‍তে হবে। হিন্দু ভাইরা শান্তিতে যেন পূজা করতে পারে। বাংলাদেশে কোন কোন্দল হয় না। শেখ হাসিনা ভারত থেকে যেন কোন চক্রান্ত করতে না পারে।

এরপর বিকেলে মির্জা ফখরুল জেলার পীরগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আরো একটি জনসভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

বিবার্তা/মিলন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত