পয়েন্ট ভাগাভাগি করল আর্সেনাল

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২  | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২


পয়েন্ট ভাগাভাগি করল আর্সেনাল

খেলা

স্পোর্টস ডেস্ক


ইউরোপা লিগ জেতা আতালান্তা যেকোনো দলের জন্য ভয়ের কারণ। আর ইংলিশ ক্লাব আর্সেনাল এই মুহূর্তে দারুণ ছন্দে থাকা দল। চ্যাম্পিয়নস লিগের তৃতীয ম্যাচ ডে’তে মুখোমুখি হয়েছিল দুই দল।

ফুটবলপ্রেমীরা আশা করেছিল দারুণ এক লড়াই দেখার। তবে দুই দলের কেউই সমর্থকদের সে আশা পূরণ করতে পারেনি। আতালান্তার মাঠে ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে। সমতায় শেষ হওয়ার চেয়ে অবশ্য দুই দলের রক্ষণাত্মক ফুটবলই বেশি হতাশ করেছে দর্শকদের।

যদিও ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে আর্সেনাল। ম্যাচের মাত্র ৬ মিনিটের মধ্যে অন্তত দুবার আক্রমণে শানায় তারা। যদিও আক্রমণগুলো গোলের জন্য যথেষ্ট ছিল না। শুরুতে আর্সেনাল দাপুটে ফুটবল খেললেও আতালান্তাও একেবারে পিছিয়ে ছিল না।

সফরকারীদের আক্রমণের জবাবগুলো তারা দেয় পাল্টা-আক্রমণে। কিন্তু কাঙ্ক্ষিত যে গোল, সেটি পাচ্ছিল না তারাও। অবশ্য দুই দলের খেলাতে আগ্রাসী মনোভাবের অভাবও ছিল স্পষ্ট। আক্রমণের চেয়ে রক্ষণেই যেন বেশি মনোযোগ ছিল দুই দলের। ফলে যে রোমাঞ্চ আশা করা হচ্ছিল, সেটা দেখা যায়নি। উভয় দলই গোলের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিল, কিন্তু গোল যেন সোনার হরিণ। ম্যাচের শেষ পর্যন্তও যা আর ধরা দেয়নি। ড্র নিয়েই ম্যাচ শেষ করে দুই দল।

দিনের অপর ম্যাচে পিছিয়ে পড়েও আরবি লিপজিগের বিপক্ষে রুদ্ধশ্বাস এক জয় পেয়েছে আতলেতিকো মাদ্রিদ। এদিন ম্যাচের ৪ মিনিটেই বেনিয়ামি সেসসকোর গোলে এগিয়ে যায় লিপজিগ। ২৮ মিনিটে আতোয়াঁন গ্রিজমানের গোলে সমতায় ফের আতলেতিকো। এরপর ম্যাচ যখন সমতায় শেষ হওয়ার অপেক্ষায়, তখন ৯০ মিনিটে জোসে মারিয়া হিমেনেজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আতলেতিকো।

বিবার্তা/এসএ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত