দৌলতপুর সীমান্তে পিস্তল ও হেরোইনসহ মাদককারবারি আটক

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭  | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭


দৌলতপুর সীমান্তে পিস্তল ও হেরোইনসহ মাদককারবারি আটক

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পিস্তল ও হেরোইনসহ ইকরামুল ইসলাম (৩০) নামে একজন মাদককারবারিকে আটক করেছে বিজিবি।

১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রাত ১০.৪৫ টায় উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের সীমান্ত সংলগ্ন ধর্মদহ কবরস্থান এলাকা থেকে তাকে আটক করা হয়। সে একই ইউনিয়নের ধর্মদহ গ্রামের মৃত আজাহার আলী ছেলে।

বিজিবি সূত্র জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান পিএসসি’র দিক নির্দেশনায় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে পশ্চিম ধর্মদহ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৪৭/৭-আর হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধর্মদহ কবরস্থান নামক স্থানে পশ্চিম ধর্মদহ বিওপি’র নায়েক মো. আলাউদ্দিনের নেতৃত্বে বিজিবি’র টহল দল মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় ১টি দেশীয় পিস্তল, ভারতীয় ২৫ গ্রাম হেরোইন ও মোবাইলফোনসহ মাদককারবারি ইকরামুল ইসলামকে আটক করা হয়।

উদ্ধার করা মাদক ও অস্ত্রের আনুমানিক সিজার মূল্য ১ লক্ষ ৫১ হাজার ৮৫০ টাকা নির্ধারণ করে আটক আসামি এবং অস্ত্র, হেরোইন, মোবাইলফোনসহ তাকে আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে যার মামলা নম্বর-২৩।

এ বিষয়ে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান জানান, সীমান্তে বিজিবি মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১টি সুটার গান ও হেরোইনসহ একজন আসামিকে আটক করেছে। আটক আসামির বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

বিবার্তা/শরীফুল/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত