রাজশাহীতে সাবেক এমপি রায়হানুল গ্রেফতার

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২


রাজশাহীতে সাবেক এমপি রায়হানুল গ্রেফতার

বিশেষ প্রতিনিধি, রাজশাহী


রাজশাহীর সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য রায়হানুল হককে গ্রেফতার করা হয়েছে।

২১ সেপ্টেম্বর, শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে চারঘাট বাজার থেকে তাকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

এর আগে সাবেক এমপি রায়হানুলের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা করা হয়েছিল। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চারঘাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন।

জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাদের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি গণতন্ত্র দিবস উপলক্ষ্যে আয়োজিত কর্মসূচি চলছিল। এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবু সাঈদ চাঁদের চাচা চারঘাট উপজেলার মাড়িয়া গ্রামের ফয়রুদ্দিনের ছেলে বিএনপি কর্মী মজির উদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এরপর দীর্ঘদিন ধরে ওই হত্যার ঘটনায় নিহতের পরিবারের পক্ষ মামলা করতে পারেনি। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সরকার পতনের পর চলতি মাসের ৫ তারিখে নিহত মজির উদ্দিনের স্ত্রী মাসুদা বেগম বাদী হয়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, চারঘাট-বাঘার সাবেক এমপি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও সাবেক সাংসদ রায়হানুল হকসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

চারঘাট-বাঘার সার্কেল এএসপি প্রণব কুমার সরকার বলেন, সাবেক সাংসদ রায়হানুল হক রায়হানকে আপাতত পুঠিয়া থানার মামলায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আরও মামলা রয়েছে বলেও জানান তিনি।

বিবার্তা/বাবর/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত