দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র চলছে: তথ্য উপদেষ্টা

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭


দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র চলছে: তথ্য উপদেষ্টা

সারাদেশ

ফেনী প্রতিনিধি


ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র চলছে। পাহাড়ে অশান্তি তারই অংশ। রাষ্ট্র সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি দেখছে।  

২১ সেপ্টেম্বর, শনিবার সকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ আন্ধারমানিকে বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, দেশ একটি সংকটকালীন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে, সবাইকে সতর্ক থাকতে হবে। পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করার কোনো ঘটনা ঘটেনি। এ রকম কোনো নির্দেশনা দেওয়া হয়নি। অল্প একটু যা সমস্যা হয়েছে তা ফুলিয়ে ফাঁপিয়ে প্রচার করা হচ্ছে। সেখানে নেট সেবা নির্বিঘ্ন আছে।

ফেনীর বন্যা পরিস্থিতির বিষয়ে উপদেষ্টা বলেন, ত্রাণ কার্যক্রম সন্তোষজনক হয়েছে। পুনর্বাসন কার্যক্রমও চলমান আছে। আশা করছি সবাই ঘর পাবে, কেউ গৃহহীন থাকবে না।

তিনি ভারত প্রসঙ্গে মন্তব্য করে বলেন, উজানের পানিতে এ বন্যা হয়েছে। আমরা আগেও বলেছি ভারত যা করেছে তা ঠিক হয়নি।

এ সময় উপস্থিত ছিলেন, ফেনী জেলাপ্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার মো. হাবিবুর রহমান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল প্রমুখ।

পরে ফুলগাজী উপজেলার জগতপুরেও বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও মহিপালে সন্ত্রাসী হামলায় নিহত শিক্ষার্থী সারোয়ার জাহান শ্রাবণের কবর জিয়ারত করেন উপদেষ্টা নাহিদ ইসলাম।

বিবার্তা/মনির/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত