সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিবকে বহিষ্কার

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮


সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিবকে বহিষ্কার

সারাদেশ

সিংড়া (নাটোর) প্রতিনিধি


কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল শোডাউন করার অভিযোগে নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা অমান্য করে নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও নাটোর জেলাধীন সিংড়া উপজেলা বিএনপির সদস্যসচিব দাউদার মাহমুদ মোটরসাইকেল বহর নিয়ে শোভাযাত্রা করার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে তাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, দলের নির্দেশনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতে যদি কোনো নেতা হাই কমান্ডের নির্দেশ অমান্য করে এমন কার্যক্রম চালায়, তাদের বিরুদ্ধে একই ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেল শোডাউন নিয়ে উপজেলার বিয়াশ বাজারে জনসভা করেন বিএনপির নেতা দাউদার মাহমুদ।

বিবার্তা/রাজু/রোমেল/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত