ধানমন্ডিতে পর্বতারোহী বিথীর ওপর হামলা

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩


ধানমন্ডিতে পর্বতারোহী বিথীর ওপর হামলা

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর ধানমন্ডি এলাকায় দিনেদুপুরে পর্বতারোহী শায়লা বিথীর ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ফুট ওভারব্রিজ থেকে নামার সময় পেছন থেকে তার ওপর হামলা করা হয়। এলোপাতাড়ি মারপিট করে দৌড়ে পালিয়ে যায় হামলাকারীরা।

২১ সেপ্টেম্বর, শনিবার দুপুরের এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশের শেরেবাংলা নগর থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ওসি মোজাম্মেল হক বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। হামলায় কে বা কারা জড়িত থাকতে পারে জানার চেষ্টা করা হচ্ছে। ভুক্তভোগী হামলাকারীকে চেনেন না। ঘটনাস্থলের সিটিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজে দেখেছি, হামলার সময় সেখানে টোকাইয়ের মতো একজন ছেলের উপস্থিতি আমরা পেয়েছি। তার পরিচয় শনাক্ত করা যায়নি এবং সে-ই হামলাকারী কী না আমরা নিশ্চিত হতে পারিনি।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বলেন, অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

ঘটনার পর পরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে ভুক্তভোগীর স্বামী তৈমুর ফারুক তুষার অভিযোগ করেছেন, ‘পর্বতারোহী শায়লা বিথী ধানমন্ডি ২৭ নম্বর সড়কের ওভারব্রিজ পার হচ্ছিল। পেছন থেকে হামলাকারীরা এসে চুলের মুঠি ধরে বেধড়ক পেটানো শুরু করে। হামলায় তার ঠোঁট ফেটে গেছে। সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন।’

উল্লেখ্য, এর আগে গত ৫ আগস্ট সিরাজগঞ্জের খোকশাবাড়িতে তৈমুর ফারুকের বাড়িতে সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। হামলার সময় তৈমুর বাড়িতে না থাকলেও তার পরিবারের সদস্যরা বাড়িতে অবস্থান করছিলেন। সেদিন বেলা তিনটার পর ৪০-৫০ জনের একদল সন্ত্রাসী তৈমুরের গ্রামের বাড়িতে হামলা চালায়।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত