রাজবাড়ীতে ফেনসিডিল-গাঁজাসহ যুবক গ্রেফতার

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩


রাজবাড়ীতে ফেনসিডিল-গাঁজাসহ যুবক গ্রেফতার

সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি


রাজবাড়ীর পাংশায় ফেনসিডিল ও গাঁজা মোটরসাইকেলে বহন করার সময় মো. হাসিবুল (৩৪) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

২১ সেপ্টেম্বর, শনিবার তাঁকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস) মোহাম্মদ সালাউদ্দিন।

তিনি বলেন, গতকাল সন্ধ্যায় মামলা দিয়ে হাসিবুলকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

এর আগে গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে পাংশা উপজেলার গোপালপুর এলাকায় থেকে তাকে আটক করা হয়।

র‍্যাব-১০ ফরিদপুর, সিপিসি-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শাইখ আকতার জানান, গতকাল শুক্রবার মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় হাসিবুলকে গ্রেফতার করা হয়। তাঁর ব্যবহৃত মোটরসাইকেলে মাদকদ্রব্য বহনের সময় ৯০ বোতল ফেনসিডিল ও দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে তার মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে হাসিবুল পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কয়েকদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে মোটরসাইকেলে করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করতেন। এ ঘটনায় পাংশা থানায় একটি মামলা রুজু করে তাঁকে হস্তান্তর করা হয়েছে।

বিবার্তা/মিঠুন/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত