যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত: দীপিকা

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫


যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত: দীপিকা

বিনোদন

বিনোদন ডেস্ক


সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সন্তান হওয়ার পর থেকে সামাজিক মাধ্যমে খুব একটা সক্রিয় নন তিনি। এতে করে অনুরাগীরা করছেন হাঁসফাঁস। নবজাতককে নিয়ে প্রিয় তারকা দম্পতি কেমন আছেন তা জানতে মুখিয়ে আছেন তারা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মেয়েকে নিয়ে নতুন এক বার্তা দিয়ে তাদের অপেক্ষার অবসান ঘটালেন দীপিকা।

২৩ সেপ্টেম্বর, সোমবার নিজের ইনস্টাগ্রামে দীপিকা একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে লেখা, ‘যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত’।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারী সোফায় এলিয়ে ঘুমোচ্ছেন। হঠাৎই তার ঘুম ভাঙছে এবং তিনি খাবারের সন্ধানে হাঁ করে দৌড়াচ্ছেন। হাঁ করে রান্নাঘরে যাচ্ছেন, সেখানে খাবার তৈরি করছেন হাঁ করেই। তার পর টেবিলে বসে সামনে খাবারের থালা সাজিয়েও হাঁ করে রয়েছেন। ঠিক মতো তা মুখে তুলতে পারছেন না। অবশেষে যেই এক টুকরো খাবার মুখে দিয়েছেন অমনি ঢলে পড়ছেন ঘুমে। ঠিক যে ভাবে নবজাতক সব কিছু মুখে পুরে ফেলতে চায়, তেমনই।

তবে এমন ভিডিওর মাধ্যমে কী বার্তা দিলেন অভিনেত্রী তা নিয়ে ভাবছেন নেটিজেনরা। দীপিকা মূলত বোঝাতে চেয়েছেন তাদের কন্যা সুস্থ আছেন। কেননা নবজাতকের সুস্থতার লক্ষণ এটি।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত