হঠাৎই রহস্যময় বার্তা দিলেন চমক!

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯  | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯


হঠাৎই রহস্যময় বার্তা দিলেন চমক!

বিনোদন ডেস্ক


ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। কিছুদিন আগে বিয়ে করে বেশ আলোচিত-সমালোচিত হন। সামজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি।

প্রায়ই তার কাজ কিংবা নতুন নতুন ছবিসহ সমসাময়িক নানা ইস্যু নিয়ে ফেসবুকে নানা ধরনের পোস্ট শেয়ার করেন।

সেই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ সেপ্টেম্ববর) একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, আপনি নারী, আপনার একটি বলিষ্ঠ প্রতিবাদী কণ্ঠ আছে, আপনি অবশ্যই বাজারি মেয়ে। আপনি নারী, আপনি স্বাধীনভাবে কাজ করেন, আপনি আত্মনির্ভরশীল, অবশ্যই আপনার চরিত্র নিয়ে সংশয় আছে। আপনি নারী, আপনি অন্যায়ের বিরুদ্ধে কথা বলেন, পুরুষতান্ত্রিক সমাজে কতিপয় কিছু মহাপুরুষের ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন, কত্তবড় উধ্যোত্যতা আপনার, কতবড় মিথ্যাচারী, ছলনাময়ী, কপট আপনি তা বুঝতে আমাদের আর বাকি থাকে না। আপনি নারী, আপনার প্রেম কিংবা বিবাহ বিচ্ছেদ হয়েছে, অবশ্যই দোষটা ঘুরে ফিরে আপনারই বেশি। আপনি নারী, আপনি আপনার অধিকার আর সম্মানের জন্য লড়াই করেন, আপনি অবশ্যই একজন বেপরোয়া বেশ্যা। আর আপনি যদি আপনার বিবেকবুদ্ধি, আত্মসম্মান, বলিষ্ঠ কণ্ঠস্বর, ন্যায়অন্যায় বোধ সব সিন্দুকে তুলে রেখে, কোনো মহাপুরুষের পায়ে নিজেকে অর্পণ করতে পারেন, কেবল তখনই আপনি আদর্শ নারী হিসেবে গণ্য হবেন। এই সমাজ (অবশ্যই সকলে নহে) বোধহয় শুধু আপন মা, বোন আর মেয়েকেই মানুষ (তাও প্রশ্নবিদ্ধ) হিসেবে দেখে, বাকি সব নারী বেশ্যা (খারাপ অর্থে)।

তার সেই ফেসবুক পোস্টে অনেকেই নানান মন্তব্য করেছেন। যেখানে ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের মন্তব্যই আছে।

চমকের সেই ফেসবুক পোস্ট দেয়ার কয়েক ঘণ্টা পর ফের আরেকটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে তিনি লিখেন, যত কম বুঝবেন, জীবন ততই সুন্দর। যত বেশি বুঝে ফেলবেন, জীবন তত কঠিন হয়ে যাবে। এইজন্যই শৈশব আমাদের সবচেয়ে সুন্দর সময়। হিসেব আর সুখটা , তখন স্কুল থেকে ফেরার পথে দুটো হাওয়াই মিঠাই কেনার মধ্যেই সীমাবদ্ধ ছিল।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজে পথচলা শুরু চমকের। মাঝে পড়াশোনার জন্য বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি।

চমকের উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো— ‘হায়দার’, ‘হাউজ নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’ ও ‘ভাইরাল হাজব্যান্ড’।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত