নায়িকার চেয়ে ১২ গুণ বেশি আয় নায়কের!

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯  | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯


নায়িকার চেয়ে ১২ গুণ বেশি আয় নায়কের!

বিনোদন ডেস্ক


শুক্রবার প্রেক্ষাগৃহে তেলুগু ছবি ‘দেভারা’র প্রথম পর্ব মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিনেই বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে ফেলেছে ছবিটি। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের খ্যাতিমান তারকা জুনিয়র এনটিআর। তার সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছেন ১৪ বছরের ছোট জাহ্নবী কাপুর।

দক্ষিণের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন বলি তারকারাও। তবে উপার্জনের দিক থেকে এগিয়ে আছেন দক্ষিণী তারকাই।

কোরতালা সিবার পরিচালনায় মুক্তি পেয়েছে ‘দেভারা’। ‘আরআরআর’ ছবি মুক্তির দু’বছর পর আবার বড় পর্দায় দেখা গেল জুনিয়র এনটিআরকে। অধিকাংশের দাবি, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে ৬০ কোটি টাকা আয় করেছেন জুনিয়র এনটিআর। অন্যদিকে অভিনেত্রী জাহ্নবীর আয় পাঁচ কোটি টাকা।

জাহ্নবীর মতো ‘দেভারা’ ছবির হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে পা রেখেছেন বলি অভিনেতা সাইফ আলি খানও। অধিকাংশের দাবি, এই ছবিতে অভিনয় করে ১০ কোটি টাকা আয় করেন সাইফ।

ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা প্রকাশ রাজ। দক্ষিণী ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। বলিপাড়া সূত্রে জানা যায়, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে দেড় কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রকাশ। ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করে মুরলী শর্মা ৪০ লক্ষ টাকা পেয়েছেন।

ছবিটি তৈরি করতে মোট খরচ হয়েছে ৩০০ কোটি টাকা। বক্স অফিস সূত্রে জানা গেছে, মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে ‘দেভারা’।

বিবার্তা/এনএইচ/রোমেল

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত