মায়ের স্বপ্নপূরণ করতে হেলিকপ্টার নিয়ে কনের বাড়িতে বর

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২০  | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২০


মায়ের স্বপ্নপূরণ করতে হেলিকপ্টার নিয়ে কনের বাড়িতে বর

টাঙ্গাইল প্রতিনিধি


মায়ের স্বপ্নপূরণ ও বাবা-মাকে সাথে নিয়ে হেলিকপ্টারযোগে বিয়ে করতে টাঙ্গাইল আসলেন কক্সবাজারের রিসোর্ট ব্যবসায়ি ইমরুল হাসান সিকদার (৩২) নামের বর।

পারিবারিক সম্মতিতে শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর টাঙ্গাইল পৌরসভার ৯ নং ওয়ার্ডের অলোয়া তানিরী এলাকার বীর মুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকারের কন্যা শিবলী সরকার স্বর্ণালীকে বিয়ে করতে আসেন তারা।

এর আগে বেলা আড়াইটার দিকে একটি বেসরকারি হেলিকপ্টারযোগে বর ইমরুল হাসান সিকদারের বরযাত্রী হয়ে আসেন বাবা কামাল উদ্দিন সিকদার ও মা সেলিনা আক্তার সিকদার নামেন অলোয়া বরটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে। বরযাত্রীকে আনুষ্ঠানিকভাবে বরণ করেন কনেপক্ষের সদস্যরা।

এ সময় হেলিকপ্টারযোগে বিয়ে করতে বর এসেছে এ দৃশ্য দেখতে দলে দলে উৎসুক জনতা বিদ্যালয় মাঠে ভিড় করেন। ত্রিশ লাখ টাকা আর ওয়াসিল (নগদ) ষোল লাখ টাকা দেনমোহরানায় বিবাহটি সম্পাদন করেন ওয়ার্ডের নিকাহ্ রেজিস্ট্রার কাজী মাওলানা হায়দার আলী।

বিবাহ অনুষ্ঠান শেষে বিকেল পৌনে পাঁচটার দিকে হেলিকপ্টারযোগে কনে নিয়ে ফেরেন বরযাত্রী।

কনের বাবা বীরমুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকার বলেন, কনেকে হেলিকপ্টারে নিয়ে যাওয়ার কথা আগেই জানিয়ে ছিল বরপক্ষ। বরের মায়ের ইচ্ছেপূরণ করতে এই আয়োজন করা হয়েছে।

বর ইমরুল হাসান সিকদার বলেন, আমার মায়ের ইচ্ছে ছিল হেলিকপ্টারে আমার বিয়ে হবে। সেই স্বপ্নপূরণ করতে আমি বাবা মাকে সাথে নিয়ে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছি।

বরের মা সেলিনা আক্তার সিকদার বলেন, আমার স্বপ্নপূরণ করতে ইমরুল এই আয়োজন করেছে। আমি ভীষণ খুশি। আমি চাই নবদম্পতির সুখ ও শান্তিময় জীবন গড়ে উঠুক।

এ বিষয়ে ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক বলেন, হেলিকপ্টারযোগে এলাকায় এটিই প্রথম বিয়ে। এমন বিয়ের সংবাদ পেয়ে দর্শনার্থীর ভিড় জমেছে এই এলাকা জুড়ে। নবদম্পতির জন্য রইল শুভ কামনা।

বিবার্তা/ইমরুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত