দেশের ৬৩ হলে মুক্তি পাচ্ছে মোশাররফের ‘হুব্বা’

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২৪, ০৫:৩৪  | প্রকাশিত :  ১৮ জানুয়ারি ২০২৪, ০৫:৩৪


দেশের ৬৩ হলে মুক্তি পাচ্ছে মোশাররফের ‘হুব্বা’

বিনোদন

বিনোদন ডেস্ক


১৯ জানুয়ারি, শুক্রবার ঢাকা ও কলকাতায় একযোগে মুক্তি পাচ্ছে মোশাররফ করিমের ভারতীয় ছবি ‘হুব্বা’। ছবিটি পরিচালনা করেছেন পশ্চিমবঙ্গের পরিচালক ব্রাত্য বসু।

সারাদেশের ৬৩টি সিনেমা হলে দেখা যাবে এই ছবি। সামাজিক মাধ্যমে এ খবর জানিয়েছে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নিজেদের অফিসিয়াল ফেসবুক থেকে সিনেমা হলের তালিকা দিয়েছে প্রতিষ্ঠানটি।

‘হুব্বা’ সিনেমায় এ যেন অন্য এক মোশাররফ করিমকে দেখতে যাচ্ছে দর্শকরা। কখনো তিনি দলবল নিয়ে বন্দুক হাতে পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন, কখনো রাতের অন্ধকারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো আবার অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। রোমাঞ্চে ভরপুর সিনেমারটির প্রথম ঝলক। দেখা গেছে ইন্দ্রনীল সেনগুপ্তসহ অনেককেই।

হুব্বা শ্যামল। পশ্চিমবঙ্গে বাম আমলে যার পরিচিতি ছিল হুগলির ‘দাউদ’ নামে। কলকারখানার শ্রমিকদের থেকে চাঁদা তোলা দিয়ে অপরাধ জগতে হাতেখড়ি হয়েছিল তার। এরপর রাজনৈতিক নেতাদের মদদে ধীরে ধীরে হয়ে ওঠেন বেতাজ বাদশাহ। খুন, ডাকাতি কিংবা রাহাজানির অজস্র ঘটনায় অভিযুক্ত হয়ে জেলও খাটেন কয়েকমাস। অবশেষে ২০১১ সালে রাজ্যে পালাবদলের পর প্রতিপক্ষ গ্যাংয়ের হাতে খুন হন এই কুখ্যাত অপরাধী।

সেই হুব্বা শ্যামলকেই তুলে ধরা হয়েছে এ সিনেমায়। ছবিটির পরিচালক ব্রাত্য বসু। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরও অভিনয় করেছেন পৌলমী বসু-সহ নাট্যজগতের বেশ কিছু শিল্পী।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত