হাতীবান্ধায় আগুন পোহাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

| আপডেট :  ১৯ জানুয়ারি ২০২৪, ০১:৩৪  | প্রকাশিত :  ১৯ জানুয়ারি ২০২৪, ০১:৩৪


হাতীবান্ধায় আগুন পোহাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

সারাদেশ

লালমনিরহাট প্রতিনিধি


শীত নিবারণে আগুন পোহাতে গিয়ে লালমনিরহাটের হাতীবান্ধায়   আগুনে দগ্ধ হয়ে ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় জেলার হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। মৃত বৃদ্ধা ফাতেমা বেগম ওই উপজেলার টংভাঙা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের রহমুল্লাহর স্ত্রী।

স্থানীয়রা জানান, তীব্র ঠান্ডা সহ্য করতে না পেরে ফাতেমা বেগম বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে থাকা খড়ের গাদায় দেয়া আগুন পোহাতে বসেন। এ সময় অসাবধানতা বশত তার শাড়িতে আগুন লেগে যায়। এতে তার হাত, পা এবং গলার বেশকিছু অংশ পুড়ে যায়। প্রতিবেশীরা তৎক্ষণাৎ তাকে স্থানীয় হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আনোয়ারুল হক বলেন, জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছিলেন। কিন্তু বৃদ্ধার পরিবার দরিদ্র হওয়ায় চিকিৎসার ব্যয়ভার বহন করতে অক্ষম ছিল। ফলে বৃদ্ধাকে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা করাতে অনুরোধ করেন। পরে সন্ধ্যার দিকে তার অবস্থার আরও অবনতি হলে আমরা রংপুরে নিয়ে যেতে বলি। রংপুরে নিয়ে যাওয়ার সময় এই হাসপাতালেই তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, বৃদ্ধা ফাতেমার শরীরের প্রায় ২৫ শতাংশ পুড়ে গিয়েছিল, তাছাড়া তার হৃদ্‌রোগ ছিল। সবমিলিয়ে তার মৃত্যু হয়েছে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত