পৃথক তিনটি ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন ঠাকুরগাঁও জেলা পুলিশের

| আপডেট :  ২১ জানুয়ারি ২০২৪, ০৪:১৬  | প্রকাশিত :  ২১ জানুয়ারি ২০২৪, ০৪:১৬


পৃথক তিনটি ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন ঠাকুরগাঁও জেলা পুলিশের

সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি


নিখোঁজ দুই শিক্ষার্থী উদ্ধার, ডাকাত দলের সদস্য ও ভুয়া ডিবি পুলিশসহ পৃথক তিনটি ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পৃথক ঘটনার বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, গেল বছরের ১৩ ডিসেম্বর ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া এলাকার জামিয়াতুল ইসলাহ আলা নাহজিস সাহাবিয়া (রা.) বালিকা মাদ্রাসা থেকে উম্মে হাবিবা (১৩) ও ইনসানা আক্তার জিম (১২) নামে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়।

তাদের খুঁজে না পেয়ে একদিন পর পরিবারের লোকজন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) গাজীপুর সারদাগঞ্জ এলাকার একটি মেস থেকে নিখোঁজ দুইজনকে উদ্ধার করা হয় ৷ এসময় এরশাদ মিয়া নামে একজনকে গ্রেফতার  করা হয়।

তার বাসা রংপুরের কাজীপাড়া এলাকায়। উদ্ধারকৃত উম্মে হাবিবা পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ধুলাঝারি গ্রামের গোলজার এর মেয়ে ও ইনসানা আক্তার জিম সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের কশুলগাঁও গ্রামের মৃত ইউনুস এর মেয়ে।

অন্যদিকে,গতকাল মধ্যরাতে সদর উপজেলার ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের পুরাতন বিমানবন্দর এলাকায় রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতির সময় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো–ঠাকুরগাঁও সদর উপজেলার বেলতলা গ্রামের হারুন ইসলাম (২০), একই গ্রামের মো. আনারুল (২৭), হরিনারায়নপুর গ্রামের আনোয়ার হোসেন (৩০) ও আরাজি পস্তমপুর গ্রামের বিপুল ইসলাম (২৪)। তাদের কাছ থেকে বাঁশের লাঠি, লোহার রড, ধারালো ছোরা উদ্ধার করা হয়।

এ ছাড়াও একই দিনে ভুয়া সিআইডি পরিচয় প্রদানকারী পৌর শহরের মুন্সিপাড়ার কুরবান আলীর বাড়ি থেকে পলাশ ওরফে মাসুদ রানা (৩৬) নামে একজনকে গ্রেফতার করা হয়।

ভুয়া সিআইডি পরিচয় প্রদানকারী পলাশ মামলা থেকে নাম বাদ দেয়ার কথা বলে ভিকটিম লুৎফর ও হাসিম এর কাছ থেকে তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা আদায় করেন বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম ফিরোজ ওয়াহিদ, ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মো. রেদওয়ানুল হক মিলন প্রমুখ।

বিবার্তা/মিলন/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত