যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

| আপডেট :  ২৬ জানুয়ারি ২০২৪, ১০:৫৪  | প্রকাশিত :  ২৬ জানুয়ারি ২০২৪, ১০:৫৪


যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

রাজধানী

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙ্গা প্রেসের সামনে রাস্তা পারাপারের সময় পুলিশের গাড়ির ধাক্কায় মো. রোমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন তার বোন মরিয়ম বেগম।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ১১টার দিকে পুলিশের পিকআপ ভ‍্যানে ভাই বোনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ভাই রোমানকে ভর্তি রাখেন। চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ২ টার দিকে তিনি মারা যান।

ঢামেক হাসপাতালে আহত মরিয়ম বেগম জানান, আমি যাত্রাবাড়ী ভাঙ্গাপ্রেস প্যাকেজিং কোম্পানিতে কাজ করি। তিন মাস পূর্বে পরিবারের শতবাধা সত্ত্বেও নিজের পছন্দের ছেলেকে বিয়ে করি। আজ রাতে তিন মাস পর যাত্রাবাড়ী ভাঙা প্রেসের সামনে ভাইয়ের সঙ্গে দেখা হয়, আমরা ভাই-বোন এতদিন পরে দেখে আবেগে কান্নাকাটি করি। পরে ভাই বলে তোর সংসারের কেমন চলছে এই বলে ভাইয়ের হাত ধরে রাস্তা পারাপারের সময় হঠাৎ পুলিশের একটি গাড়ি বেপরোয়া গতিতে আমাদেরকে ধাক্কা দেয়। পরে পুলিশের গাড়িতে আমাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়, আমাদেরকে হাসপাতালে রেখে পুলিশ চলে যায়। আমার ভাই চিকিৎসাধীন অবস্থায় মধ‍্য রাতে মারা যান।

তিনি আরও বলেন, আমাদের বাসা ঢাকার কদমতলি এলাকায়   আমাদের পিতা জামালউদ্দিন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী ভাঙ্গাপ্রেস এলাকা থেকে সড়ক দুর্ঘটনা আহত অবস্থায় দুই ভাই বোনকে  হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় রোমান নামে এক যুবক রাতে মারা যান। তার বোনকে চিকিৎসা দেয়া হচ্ছে বিষয়টি যাত্রাবাড়ী থানা অবগত আছেন।

বিবার্তা/বুলবুল/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত