আভিশকা ব্যাটিং ঝড়ে বিশাল সংগ্রহ চট্টগ্রামের

| আপডেট :  ২৭ জানুয়ারি ২০২৪, ০৪:১২  | প্রকাশিত :  ২৭ জানুয়ারি ২০২৪, ০৪:১২


আভিশকা ব্যাটিং ঝড়ে বিশাল সংগ্রহ চট্টগ্রামের

খেলা

স্পোর্টস ডেস্ক


ইনিংসের প্রথম বল ডটের পর তাইজুলের টানা তিন বল তিন চার মারেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেশি ওপেনার তানজিদ হাসান তামিম। পরের বলে এবার মারলেন উড়িয়ে। তবে একদম সীমানা প্রান্তে দুনিতে ভেল্লালেগে দারুণ এক ক্যাচ নিলে ফিরতে হয় এই বাঁহাতি ব্যাটারকে। সিলেটের স্পোর্টিং উইকেটে আগের দিনে ভুগতে হয়েছে দুই ম্যাচের দলগুলোকে। তবে তানজিদের এমন ঝোড়োতে তা ছাপিয়ে বড় সংগ্রহের আশা শুরুতেই দেখছিল বন্দর নগরীর দলটি।

তবে প্রথম ওভারে উইকেট হারালেও বড় সংগ্রহে গড়ার আশায় জল পড়তে দেননি আরেক ওপেনার, বিদেশি ওপেনার, লঙ্কান আভিশকা ফার্নান্দো। তার অপরাজিত ৯১ এবং শেষ দিকে কার্টিস ক্যাম্ফারের ৯ বলে ২৯ রানের তাণ্ডবে ১৯৩ রানের বিশাল সংগ্রহ পায় চট্টগ্রাম।

এর আগে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগে টসে জেতেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। সেখানে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় তিনি। এতে ব্যাট করতে নেমে ২১ রানেই ২ উইকেট হারালেও দিপুকে নিয়ে সেই চাপ সামলে নেন আভিস্কা। ৩১ রান করে দিপু ফিরলে ভাঙে তাদের ৭০ রানের সময় উপযোগী জুটি।

তবে থিতু হয়ে তাণ্ডব জারি রাখেন লঙ্কান ব্যাটার আভিশকা। দলীয় ১৫৯ রানের মাথায় ফেরেন নাজিবুল্লাহ। সেখানে এবার ব্যাটিংয়ে নামেন ক্যাম্ফার। শেষে এসে নিজের আভিশকা সেঞ্চুরি না পেলেও রানের চাকা সচল রাখেন এই ডানহাতি আইরিশ ব্যাটার। ৩ চার ও ২ ছক্কায় স্রেফ ৯ বলে ২৯ রান করেন তিনি।

এদিকে দলীয় সর্বোচ্চ ৯১ রানে অপরাজিত থাকেন আভিশকা। সেই রান করতে ৫ চার ও ৭ ছক্কার মারে ৫০ বল খেলেন তিনি। বরিশালের হয়ে দুটি উইকেট নেন তাইজুল ইসলাম।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত