ঘোড়াঘাটে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীত বস্ত্র বিতরণ

| আপডেট :  ২৮ জানুয়ারি ২০২৪, ০৮:২৮  | প্রকাশিত :  ২৮ জানুয়ারি ২০২৪, ০৮:২৮


ঘোড়াঘাটে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীত বস্ত্র বিতরণ

সারাদেশ

হিলি প্রতিনিধি


হিমেল বাতাস, তীব্র কনকনে শীতে কাবু উত্তরের জেলা দিনাজপুর। এই শীতে জেলার ঘোড়াঘাটে দরিদ্র শীতার্তদের মাঝে দিনাজপুর জেলা পুলিশের আয়োজনে ঘোড়াঘাট থানা পুলিশের মাধ্যমে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ করেন ঘোড়াঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান।

২৮ জানুয়ারি, রবিবার বিকেলে ঘোড়াঘাট পৌরসভার ১ নং ওয়ার্ড ও ২ ওয়ার্ডের বাসস্ট্যান্ড এলাকায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষে জেলা পুলিশের আয়োজনে ঘোড়াঘাট থানা পুলিশের মাধ্যমে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ওসি আসাদুজ্জামান।

এসময় উপস্থিত ছিল পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) এনামুল হক ও পুলিশের অন্যান্য সদস্যরা।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষে জেলা পুলিশ সুপার মহোদয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ পুলিশের নির্দেশনা অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের বিত্তবান, সামর্থ্যবানরা নিজ নিজ এলাকায় এগিয়ে আসলে এই শীত গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য কষ্টের হবে না।

জেলা আবহাওয়া অফিসের তথ্য মতে, রবিবার দিনাজপুরে সকাল ৬টায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। যা দেশের সর্বনিম্ন তাপমাত্রা। গতকাল এসময় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছিলো ৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। ঘন কুয়াশা আর হিমেল বাতাসে বিপর্যস্ত উত্তরের মানুষের জনজীবন।

বিবার্তা/রব্বানী/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত