পানছড়ি ও ভাইবোনছাড়ায় সেনা জোনের উদ্যোগ শীতবস্ত্র বিতরণ

| আপডেট :  ২৯ জানুয়ারি ২০২৪, ০৮:২৮  | প্রকাশিত :  ২৯ জানুয়ারি ২০২৪, ০৮:২৮


পানছড়ি ও ভাইবোনছাড়ায় সেনা জোনের উদ্যোগ শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি


খাগড়াছড়ি সেনা জোনের উদ্যোগে পানছড়ি ও ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের তত্ত্বাবধানে হতদরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মানবিক সেবায় অংশ হিসেবে পানছড়ি ও ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল ৯টায় খাগড়াছড়ি জোনের পানছড়ি ও ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের এলাকায় ২৫০ জন শীতার্ত পরিবারকে শীতের কম্বল তুলে দেন, খাগড়াছড়ি জোন অধিনায়কের পক্ষে ক্যাম্প কমান্ডার মেজর মো. শরীফ আহমেদ, পিএসসি এবং  খাগড়াছড়ি জোনের ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল। এতে জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় মতবিনিময়ে তারা বলেন, কনকনে এ শীত মোকাবেলায় খাগড়াছড়ি জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। মানুষের মৌলিক অধিকারসমূহ যাতে সঠিকভাবে ভোগ করতে পারে বাংলাদেশ সেনাবাহিনী এ বিষয়ে সর্বদা কার্যকারী ব্যবস্থা গ্রহণ করবে।

তারা আরও বলেন, খাগড়াছড়ি জোন যেকোনো পরিস্থিতিতে বেসামরিক প্রশাসনকে তাৎক্ষনিক সহায়তায় পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে।

সে সাথে শান্তি-সম্প্রীতি এবং উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও পাহাড়ি বাঙালিসহ পাহাড়ে বসবাসরতদের আর্থ-সামাজিক উন্নয়নে ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান।

বিবার্তা/আল-মামুন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত