কুমিল্লায় প্রকাশ্যে কিশোর গ্যাংয়ের অস্ত্র মহড়া

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ১০:১২  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ১০:১২


কুমিল্লায় প্রকাশ্যে কিশোর গ্যাংয়ের অস্ত্র মহড়া

সারাদেশ

কুমিল্লা প্রতিনিধি


একের পর এক গুলির শব্দ, বিকট আওয়াজে ককটেল বিস্ফোরণ, প্রকাশ্যে পিস্তল, রামদা হাতে মহড়া- প্রকাশ্য দিনের আলোতেই কুমিল্লা নগরীতে ঘণ্টাব্যাপী অস্ত্রের এমন মহড়ার ঘটনা ঘটেছে।

৩০ জানুয়ারি, মঙ্গলবার বিকেল তিনটার দিকে অস্ত্রের মহড়ার এ ঘটনা ঘটেছে কুমিল্লার সাত নম্বর ওয়ার্ডের সি‌টি কাউন্সিলর কার্যালয়ের সামনে।

কিশোর গ্যাংয়ের সদস্যদের এরকম তাণ্ডবে আতঙ্ক ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের মধ্যে। আর ওই ঘটনার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ফুটেজে দেখা যায়, শটগান, রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে মহড়া দিচ্ছে একদল দুর্বৃত্ত। তারা ফাঁকা গুলি ছুড়ছে এবং দেশীয় অস্ত্র নিয়ে কাউন্সিলর অফিসের সামনে মহড়া দিচ্ছে। এ সময় তাদের কয়েক রাউন্ড গুলি ছুড়তে দেখা যায়। এলোপাতাড়ি গুলি ও ককটেল বিস্ফোরণের শব্দে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ আসছে দেখে পালিয়ে যায় অস্ত্রধারীরা।

সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহমান বলেন, বিকালে একদল অস্ত্রধারী এসে আমার কার্যালয়ের সামনে ককটেল ও এলোপাতাড়ি গুলি ছোড়া শুরু করে। এ সময় তারা আমার বাড়ির গ্লাস ভেঙে দেয়।

এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছেন এই কাউন্সিলর।

তবে আধিপত্য বিস্তারের বিরোধ থেকে এ ঘটনা ঘটেছে বলে জানান কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন।

তিনি বলেন, ‘ওই কাউন্সিলরের সঙ্গে স্থানীয় কিছু লোকের আধিপত্য নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে এ ঘটনা। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত