ভক্তদের সঙ্গে সময় কাটাবেন তানজিন তিশা

| আপডেট :  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৭  | প্রকাশিত :  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৭


ভক্তদের সঙ্গে সময় কাটাবেন তানজিন তিশা

বিনোদন

বিনোদন ডেস্ক


ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশাকে এক নজর দেখার জন্য হয়তো ভক্তরা দিন গুনতে থাকেন। কিন্তু প্রিয় তারকা কখনও ধরা দেননা তার আশপাশে। এবার সুবর্ণ সুযোগ রয়েছে। শুধু দেখাই করবেন না। আড্ডাও দেবেন।

দিনব্যাপী ভক্তদের সঙ্গে আড্ডা দেয়ার খবরটি অভিনেত্রী তার ফেসবুকে নিজেই জানিয়েছেন।

জানা গেছে, আগামী ১লা মার্চে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্যদের আয়োজিত এক ‘গেট টুগেদার’ অনুষ্ঠানে হাজির হবেন অভিনেত্রী। অনুষ্ঠানে আগত ভক্তদের সঙ্গে দীর্ঘ সময় কাটাবেন তানজিন তিশা। তাদের সঙ্গে কথা বলবেন, ছবি তুলবেন এবং অংশ নেবেন নানা আয়োজনে। এদিন তানজিন তিশা ছাড়াও এই আয়োজনে বিশেষ অতিথি উপস্থিত থাকবেন ছোট পর্দার জনপ্রিয় কয়েকজন অভিনয়শিল্পী।

তবে এর জন্য ভক্তদেরকে সেই অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য যোগাযোগ করতে হবে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্য হৃদয় নাহিদ, নায়লা শারমিন দৃষ্টি, শাহেদ হোসেন কাইয়ূম, তাহসিনা জাহান সুমা অথবা তামিম আহমেদের সঙ্গে। রেজিস্ট্রেশন এর শেষ সময় ২৫ ফেব্রুয়ারি। গেট টুগেদার অনুষ্ঠানের সময় এবং স্থান সদস্যরাই জানিয়ে দেবেন।
 
তিশা বলেন, ‘আজ ভক্তদের ভালোবাসায় আমরা তারকা হতে পেরেছি। তাই বছরে একটা দিন তাদের জন্য রাখা যেতেই পারে। তবে এর আগেও তিশা এমন আয়োজন করেছিলেন এবার দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে তানজিন তিশা ফ্যান ক্লাবের এই ‘গেট টুগেদার’ অনুষ্ঠান।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত