অন্ধ হাফেজ শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের কম্বল বিতরণ

| আপডেট :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৭  | প্রকাশিত :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৭


অন্ধ হাফেজ শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের কম্বল বিতরণ

রাজনীতি

বিবার্তা প্রতিবেদক


যাত্রাবাড়ীর কোনাপাড়ায় মদিনাতুল উলুম দৃষ্টি প্রতিবন্ধী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় ৫০ জন অন্ধ হাফেজ মাদ্রাসা শিক্ষার্থীকে কম্বল উপহার দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

৩ ফেব্রুয়ারি, শনিবার দুপুর ২ ঘটিকায় মাদ্রাসা ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ আজিজুল হাকিম।

শীতের এই প্রকোপে এতিমখানার এতিম ও অন্ধ হাফেজ শিক্ষার্থী কষ্টকর জীবনযাপন করছে। শীতের শুরু থেকে ‘মানবিকতায় অগ্রদূত ছাত্রলীগ’ ব্যানারে দেশের অসহায় মানুষের পাশাপাশি মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় শনিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসার শিক্ষার্থীদের কাছে কম্বল উপহার পৌঁছে দেয় ছাত্রলীগ।

দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ শিক্ষার্থী নাজমুল ইসলাম বলেন, ছাত্রলীগের ভাইয়েরা আমাদের কাছে কম্বল নিয়ে এসেছেন। আমরা অত্যন্ত খুশি। সে জন্য ছাত্রলীগের ভাইদের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমরা উনার নেক হায়াত কামনায় দোয়া করি এবং উনি যাতে আগামীতেও দেশের উন্নয়নের জন্য কাজ করে যেতে পারেন।

এসময় ছাত্রলীগের মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষা প্রসার ও মাদ্রাসা শিক্ষার উন্নয়নে জন্য কাজ করে যাচ্ছেন। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার কম্বল পৌঁছে দিতে দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম মাদ্রাসার এই শিক্ষার্থীদের কাছে এসেছি। আমরা আরো বেশ কিছু মাদ্রাসার শিক্ষার্থীদের কাছে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পৌঁছে দিবো।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত