গ্র্যামি পুরস্কার জেতার পর গ্রেফতার হলেন গায়ক

| আপডেট :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫২  | প্রকাশিত :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫২


গ্র্যামি পুরস্কার জেতার পর গ্রেফতার হলেন গায়ক

বিনোদন

বিনোদন ডেস্ক


সংগীত দুনিয়ার সবচেয়ে সম্মানজনক আসর গ্র্যামি অ্যাওয়ার্ডস। রবিবার (৪ ফেব্রুয়ারি) লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়ে গেল ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীত তারকাদের সম্মানিত করা হয়েছে আয়োজনটির মধ্য দিয়ে। গ্র্যামি মঞ্চে পারফরম্যান্স করে দর্শক মাতিয়েছেন এসজেডএ, বিলি জোয়েল, জনি মিচেল, ডুয়া লিপা, লুক কম্বস এবং বার্না বয়ের মতো তারকারা। এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রেভর নোয়া।

মঞ্চে যখন পুরস্কারে মগ্ন বিজয়ীরা, তখন মঞ্চের পেছনে ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। জনপ্রিয় ব়্যাপার শিল্পী কিলার মাইককে গ্রেপ্তার করে পুলিশ। একরকম সবার সামনে দিয়েই হাতকরা পরিয়ে নিয়ে যাওয়া হয় তাকে। বিশৃঙ্খলা সৃষ্টি ও মারামারির অভিযোগে গ্রেপ্তার করা হয় গায়ককে।

দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুসারে, পুলিশ জানিয়েছে যে গ্র্যামি অনুষ্ঠান চলাকালীন কিলার মাইক মঞ্চের পেছনে অহেতুক ঝামেলা তৈরি করেন। শুধু তাই নয়, সেখানে কয়েকজনের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটিয়েছেন তিনি। পরিস্থিতি বুঝতে পেরে দ্রুত কিলার মাইককে তুলে নিয়ে যায় পুলিশ।

প্রতিবেদন অনুসারে, ৪৮ বছর বয়সী এই গায়ককে রবিবার রাতে মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলমান ছিল। যদিও এই বিষয়ে গায়ক বা তাঁর প্রতিনিধির পক্ষ থেকে কোনো বিবৃতি এখনও প্রকাশ্যে আসেনি।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত