এবার টাবু-কারিনা-কৃতি শ্যাননকে দেখা যাবে এক পর্দায়

| আপডেট :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৭  | প্রকাশিত :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৭


এবার টাবু-কারিনা-কৃতি শ্যাননকে দেখা যাবে এক পর্দায়

বিনোদন

বিনোদন ডেস্ক


প্রথমবারের মত পর্দায় এক হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান এবং কৃতি শ্যানন। তাদের অভিনীত আসন্ন ছবিটির নাম ‘দ্য ক্রু’।

সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে ‘দ্য ক্রু’ সিনেমার টিজার। টিজারে প্রথম একে একে ফুটে উঠতে দেখা যায় এই ছবির তিন অভিনেত্রীর নাম। একই সঙ্গে নেপথ্যে একটি পুরুষ কণ্ঠ শোনা যায়। তিনি বলেন, ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সকলকে স্বাগত। আমাদের ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে আপনাদের চোলি টাইট করে বেঁধে রাখুন যাতে আপনাদের হৃদয় বাইরে না বেরিয়ে আসে।’

এরপরই পর্দায় একে একে ফুটে ওঠে তিন নায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক, হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। শেষে দেখা যায় সিনেমার মুক্তির তারিখ ২৯ মার্চ।

টিজার মুক্তির পর থেকেই সিনেপ্রেমীদের আগ্রহ পৌঁছেছে তুঙ্গে। ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার সিনেমা ‘দ্য ক্রু’। তিন নারী, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন। এমনই গল্প নিয়ে নির্মাতা রাজেশ কৃষ্ণন নির্মাণ করেছেন এই সিনেমাটি।

এ ছাড়াও কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে ‘দ্য ক্রু’র টিজার পোস্ট করে লিখেছেন, তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রু এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

এদিকে একতা কাপুর এবং অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর প্রযোজিত সিনেমাটি নিয়ে একতা কাপুর জানান, সিনেমার ম্যাজিক হচ্ছে প্রত্যেক সদস্যের মিলিত প্রয়াস। দুর্দান্ত কাস্টিং এবং ক্রু-সহ তিনি নিশ্চিত যে সিনেমাটি সৃজনশীলতার পরিচয় দিবে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত