আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে জবি

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩৭  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩৭


আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে জবি

শিক্ষা

জবি প্রতিনিধি


আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে জাতীয় বিশ্ববিদ্যালয়কে হারিয়ে গ্রুপ চাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)।

৭ ফেব্রুয়ারি, বুধবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে ৬ উইকেটে জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলকে পরাজিত করেছে জবি।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ৭৮ রান সংগ্রহ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। ৭৯ রানের জবাবে ব্যাট করতে নেমে জবির সহ অধিনায়ক আহমেদ আমান আবির এর দুর্দান্ত ৩৯ রানের ইনিংসে ৬ উইকেটে সহজ জয় তুলে নেয় জবি।

বোলিং এ অধিনায়ক নাজমুল হুদা ও শাকিল আহমেদ ২ টি করে উইকেট নেন। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন জবির সহ অধিনায়ক আহমেদ আমান আবির।

জবির অধিনায়ক নাজমুল হুদা বলেন, আমাদের বিপক্ষ দল অনেক শক্তিশালী ছিল। আমাদের খেলোয়াড়েরা অনেক ভালো খেলেছে বলেই আমরা জয় নিশ্চিত করতে পেরেছি। আমাদের বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠ না থাকার পরও আমরা গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এবং আজ জাতীয় বিশ্ববিদ্যালয়কে হারিয়েছি, এটি আমাদের সবচেয়ে বড় পাওয়া। এই জন্য সবার প্রথমে আমার দলের সকলকে ধন্যবাদ জানাবো। জবির সকল শিক্ষার্থী আমাদের জন্য যেন দোয়া করে আমরা যেন আগামী ম্যাচ জিততে পারি।

জবি ক্রিকেট দলের প্রধান কোচ পুস্পেন সরকার বলেন, আমাদের দল গ্রুপ পর্বের খেলা খুবই ভালোভাবে শুরু করেছে। ছেলেরা অনেক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, সবাই পরিশ্রম করছে, টিম হয়ে খেলছে। নতুন পরিবেশ, নতুন জায়গা ছেলেরা সুন্দরভাবে মানিয়ে নিয়েছে। এখনও বিশেষ কিছু বলার সময় হয়নি, তবে আমাদের দলের লক্ষ্য ফাইনাল নিশ্চিত করা।

বিবার্তা/রুদ্র/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত