বাঘায় চাঁদাবাজ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৮  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৮


বাঘায় চাঁদাবাজ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার

সারাদেশ

রাজশাহীর প্রতিনিধি


পণ্যবাহী (কাঁচামাল) ট্রাক, সিনএনজি ও অটো ড্রাইভারদের গতিরোধ করে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ চারজন চাঁদাবাজকে রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু মোড়স্থ সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন- উত্তর মিলিক বাঘা গ্রামের জাহাব আলীর ছেলে আবদুর রহমান রানা (২৭), পলাশী ফতেপুর গ্রামের ওয়াছাব আলীর ছেলে সোহাগ আলী (২৬), কলিগ্রামের মৃত আস্তুল মন্ডলের ছেলে আশাদুল ইসলাম (৩৫), লালপুর উপজেলার রাধাকান্তপুরপুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে বিপ্লব আহম্মেদ (২৯)।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে বাঘার বঙ্গবন্ধু মোড়স্থ এলাকায় অভিযান চালায় রাজশাহী র‌্যাব-৫ এর সদর কোম্পানীর মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশন দল। চাঁদাবাজীর সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে বাঘা থানায় মামলা করে র‌্যাব। বুধবার (৭ ফেব্রুয়ারি) তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এসময় তাদের কাছে থেকে ১ হাজার ৭৬০ টাকা, একটি টালি খাতা, একটি কলম জব্দ করা হয়েছে।

জানা যায়, তারা অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের নিকট হতে নিয়মিতভাবে সিরিয়ালসহ বিভিন্ন নামে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে আসছিল।

বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম জানান, র‌্যাব বাদি হয়ে তাদের নামে চাঁদাবাজি মামলা দায়ের করেছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিবার্তা/রানা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত