পাবনায় ৬ চাঁদাবাজ গ্রেফতার

| আপডেট :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫২  | প্রকাশিত :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫২


পাবনায় ৬ চাঁদাবাজ গ্রেফতার

সারাদেশ

পাবনা প্রতিনিধি


পাবনা সড়ক ও মহাসড়কে সবজিসহ অন্যান্য পণ্যবাহী ট্রাক হতে অবৈধভাবে চাঁদা উত্তোলনের সময় হাতেনাতে ৬ জন চাঁদাবাজকে পাবনা জেলার বিভিন্ন স্থান হতে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় চাঁদাবাজির টাকা ও বিভিন্ন আলামতও উদ্ধার করা হয়।

৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ৬টায় পাবনার র‍্যাব ১২ এ বিষয়ে  পাবনা র‍্যাব কার্যালয় প্রেস কনফারেন্স করে।  

র‌্যাব ১২ এর কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান জানান,  র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা এর আভিযানিক দল পাবনা জেলার আটঘরিয়া ও সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া পাবনা জেলা বাস টার্মিনাল এবং আটঘরিয়া বাজারস্থ আটঘরিয়া এলএসডি খাদ্য গোডাউনের সামনে টেবুনিয়া থেকে চাটমহরগামী পাকা রাস্তার উপর হইতে সংঘবদ্ধ পণ্যবাহী গাড়িতে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য ১। মো. সুমন মিয়া (২৮), পিতা- মো. বাদল, সাং- দোহার পাড়া, থানা- পাবনা সদর  ২। মো. জালাল মোল্লা (১৯), পিতা- মো. বিল্লাল, সাং- জালালপুর নতুনপাড়া, থানা- পাবনা সদর,  ৩। মো. রাকিবুল হাসান রাব্বি (২৮), পিতা- মো. খোকন হোসেন, সাং- দক্ষিণ বাঘবপুর, থানা- পাবনা সদর ৪। মো. খোকন মিয়া (৪০), পিতা- মৃত আ. রাজ্জাক, সাং- চক ধলেশ্বর , থানা- আটঘরিয়া ৫। মো. সোহেল রানা (৪০), পিতা- মৃত আবুল হাশেম, সাং- বিশ্রামপুর, থানা- আটঘরিয়া  ৬। মো. শাকিল (৩৫), পিতা- মৃত হাবিবুর রশিদ খান, সাং- লস্করপুর, থানা- পাবনা সদর সর্ব জেলা- পাবনাকে গ্রেফতার করা হয়।

উদ্ধার করা হয় চাঁদা আদায়ের নগদ ৪,৪৩০/-টাকা, ৪টি মোবাইল এবং ৬টি চাঁদা আদায়ের রশিদ বই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা উক্ত চাঁদাবাজির সাথে তাদের সম্পৃক্ততার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিবার্তা/পলাশ/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত